"আমি ও Nightmare Girl"

11 0 0
                                    

ধীরে ধীরে পাশে তাকালাম। হ্যাঁ, মেয়েটি দাঁড়িয়ে আছে। আমার দিকে অদ্ভুত দৃষ্টিতে তাকিয়ে আছে। আমি দৌড়াতে শুরু করলাম। পিছনে তাকালাম, সে ওখানেই দাঁড়িয়ে আছে। কিছুতে বেঁধে পড়ে গেলাম। ডান হাতে একটু কেটে গেল। উঠে আবার দৌড়াতে লাগলাম। কিছু দূর গিয়ে হাঁপাতে লাগলাম। পিছনে তাকাতেই দেখলাম, আমি যেখানে পড়ে গিয়েছিলাম, সেখানে মেয়েটি দাঁড়িয়ে। সে নিচু হয়ে, কিছু তুলল। তারপর, সেই বস্তু চেটে, আমার দিকে তাকাল। ভয়ে ঘুম ভেঙে গেল। ২টা ১৩ বাজে। আবার ঘুমিয়ে পড়লাম।

৭দিন হল এই বাড়িতে এসেছি। একা থাকতে কোনো Problem হবে না, জানি। তারপরও প্রথম দিন বাড়িতে পা রেখেই কেমন লাগছিল। ঠাণ্ডা পরিবেশ। কেমন যেন মনে হচ্ছে, কেউ আমাকে দেখেছে, সবসময়। এত কম Rent-এ এমন বাড়ি পাওয়া যাবে না। তাই, নিজেকে মানিয়ে নিয়েছি। প্রথম রাতে ঘুমিয়ে অদ্ভুত স্বপ্ন দেখলাম। এক অচেনা অদ্ভুত বনের মধ্য দিয়ে হাঁটছি। দ্বিতীয় রাতের স্বপ্নেও একই বন। কিন্তু, কারো কান্নার শব্দ পেলাম, কিছু দূর এগিয়ে, এক মেয়েকে দেখলাম। মাথা নিচু করে কাঁদছে। "Excuse Me. Hello, Excuse Me." মেয়েটি কোনো Respond করল না। বললাম,"কাঁদছেন কেন?" কান্না থেমে গেল। একটু পরে হঠাৎ, মেয়েটি মাথা তুলে আমার দিকে তাকিয়ে অদ্ভুতভাবে হাসল। তার সেই টকটকে লাল চোখ কোনো মানুষের হতে পারে না। আমি ভয়ে পিছনে সরে যেতে গিয়ে পড়ে গেলাম। কিছুতে লেগে হাতে বেশ কিছুটা কেটে গেল। রক্ত বের হচ্ছে। মেয়েটি দ্রুত আমার দিকে এগিয়ে এলো। আমি পিছনে সরে গেলাম। মেয়েটি ঘাসে লেগে থাকা আমার রক্ত চেটে খেল। তার চোখ আরো উজ্জ্বল হয়ে উঠল। আমার ঘুম ভেঙে গেল।

প্রতি স্বপ্নে একই বন ও সেই মেয়ে । মেয়েটি এক নিদির্ষ্ট দূরত্ব বজায় রাখে আমার দিকে হেঁটে আসে। আস্তে আস্তে দূরত্ব কমাতে লাগল। আজ তো সে অনেক কাছে এসেছিল।
২য় বার ঘুমিয়ে পড়তেও সেই একই বন। কি করব বুঝতে পারছি না। কেউ আমাকে দেখেছে। পাশে ফিরতেই ভয়ে কাঠ হয়ে গেলাম। মেয়েটি আমার পাশে দাঁড়িয়ে আছে, মুখে অলৌকিক হাসি। সে আমার কাঁধে হাত রাখল। বরফের মতো ঠাণ্ডা সেই হাত।
ঘুম ভেঙে গেল। চোখ খুলতেই একটা কালো মানবাকৃতির কিছু কে আমার পাশে শুয়ে থাকতে দেখলাম। যার একটা হিমশীতল হাত আমার কাঁধ চেপে ধরে আছে। আমি নড়তে পারছি না, Paralyzed হয়ে আছি।
সেই কালো মানবাকৃতিটা সদ্য পরিচিত অলৌকিক হাসি হাসল।

Story - "একাকী বাড়িতে {আমি ও Nightmare Girl}"
Written by - তুফান

"একাকী বাড়িতে"Kde žijí příběhy. Začni objevovat