প্রমোশন

81 0 0
                                    

বাবু সেইদিনের কথা মনে আছে? যেদিন তোমার জুনিয়র প্রমোশন পেয়ে তোমার বস হবে শুনেছিলে ।


সেদিন তুমি রাগে-ক্ষোভে রক্তবর্ণ চক্ষু নিয়ে ঘরে ফিরে ছিলে। আর আমি তোমাকে বার বার ঠান্ডা করছিলাম এই বলে যে, কালকে গিয়েই তোমার বসকে বলে দিও যে তুমি তার সাথে সোয়াপ ডিলে রাজি।


জানো আমি না সেই রাতে একটুও ঘুমাতে পারিনি। তোমার বসের বিশাল সুঠাম দেহের কল্পনা আমার রাতের ঘুম হারাম করে দিয়েছিলো।


আর যেইদিন সন্ধ্যা আমরা সোয়াপ করতে গেলাম, মনে আছে সেই কথা?


হ্যাঁ..আমি হাফ সিল্কের জামদানী শাড়ির সাথে ম্যাগি হাতার ব্যাকলেস ব্লাউজ পরেছিলাম।


কি!! তুমি ওই দিন শাড়ির উপর থেকে আমার নাভীর রিংটাও দেখতে পেরেছিলে। কিন্তু এর আগে তো কখনোই লক্ষ্য করনি।


হ্যাঁ আমিও লক্ষ্য করেছি যে তোমারা এই ভালোবাসার মৌকে হোটেলের ম্যানেজার, গেস্ট থেকে নিয়ে স্টাফরা পর্যন্তও চোখ দিয়ে গিলে গিলে খাচ্ছিল । তারপর তোমার বসের উষ্ণ অভ্যর্থন আমার গি স্রিং নেটের প্যা*টি টা ভিজিয়ে দিয়েছিল।


হ্যাঁ তাই। তার তোমার বস তার গাড়ির চাবিটা দিয়ে তার ওয়াইফ আর তোমাকে গাড়ির চাবি দিয়ে প্রোটেকশন আনতে বলল।


যান্ত্রিক শহরে জ্যাম পেরিয়ে যখন তোমরা দুইজন এলে আমি তখন তোমার বসের উপরে রাইডিং করছিলাম। দুনিয়া সমস্ত সুখে তখন আমি চোখ বুঝে ভেসে যাচ্ছিলাম, হঠাৎ চোখ খুলে দেখি তুমি।


আমিও কখনোই কল্পনা করিনি যে তোমার সামনে আমি, তোমাকে ছাড়া, অন্য কেউকে আমার ভিতরে আসবে। জানো আমি তখন খুব কষ্ট পাচ্ছিলাম কিন্তু সুখের লোভে আমার যন্ত্রনা পরাজিত হয়েছে।


হ্যাঁ আমাকে ওইভাবে দেখে ওই মহিলাও সংকোচবোধকরা শুরু করেছিলো। তারপর সে আমাকে তার মাস্কুল হাতে তুলে নিলো আর বারবার খুব দ্রুত ভর ছেড়ে দিয়ে তারটা পুরোটা ঢুকিয়ে আবার আমাকে কোলে তুলে প্রায় পুরোটা বের করে নিলো।


কি!!!সত্যি আমি অনেক শিৎকার দিচ্ছিলাম? এতো জোরে যে তুমি এর আগে কখনই আমাকে দেখোনি!!


হ্যাঁ এরপর সে হাটতে হাটতে আমাকে কোলে নিয়ে পুরো রুমটাকে *দিয়ে দেখালো। কাচের দেয়াল পেরিয়ে যেন সে জানান দিচ্ছে তোমার প্রোমোশনটা নিশ্চিত।


ঘন্টা খানিক পর সে আমাকে আনপ্রোটেক্টেড অবস্থায় ঢেলে দিলো আর ঐ মহিলাটা চলে গেল । আচ্ছা আমাদের সেক্স করার সময় কি তুমি বুঝনি যে ওই মহিলাটা একটা ভাড়া করা মহিলা?


তুমি একদম বোকা, তুমি হয়তো এটাও বুঝনি যে এটা আমার আর তোমার বসের সাজানো নাটক ছিলো।


হি.. হি..হি..

প্রমোশনWhere stories live. Discover now