2021.....sal ta boro odvut chilo.covid19 ashlo.eka kore dilo amake.tokon ai agomon ghotlo ak ojana manusher.suru holo unar sate kotha bola.Diner beshir vag somoy unar sate kotha hoto.ai rokom cholte cholte akta somoy dujoner ai valo laga kaj korte suru korlo.ai rokom cholte cholte hotath uni bole ai uthlen...ami tumake valobashi..kotha ta sunar por ak onno rokom onuvuti kaj korlo.sei theke amader golpo suru holo.ak notun jiboner suchona.dhire dhire amra call a kotha bolte Suru korlam.sate chobi o deya.protidin akbar hole unar amake dekha lagbei..sms er reply dite aktu deri holei unar sei akash soman rag.tokon onek Kotha bole unar rag vanganu hoy.tar por thekei amra ak sate ghur te jetam.ak sate cha khawya.fuchka khawya.ai rokom ai cholte thaklo amader golpo.man oviman niye.din din jeno valobasha ta bartei thaklo.akta somoy family te janalam amra.prothom prothom jhamela holeo sesh porjonto sobai mene nilo.5 bochor er somporker porinoti..koto ta anonder ta amra chara r kew jane na..ai 5 bochor a je koto bar vebechi paliye jabo kintu se raji hoy ni..sob somoy bolto amra palabo kno.r ami ki chur..ak sate dui family ke maniye amra ak hobo.oboseshe 24.5.22... Amader shuvo porinoy ghotlo..