সম্পূর্ণ গল্প

15 0 0
                                    

মড়কের সময়ে যৌনতা

© স বি তা
05.09.2020
দীপ আজো ফেরেনি। দু'বছর লিভ টুগেদারে ছিলাম। সমস্ত দিন ঘরে বসে থাকতে হত। দিন থেকে মাস। মাঝে দু ঘন্টার জন্য বেরোতে দিত। তাও প্রতি বাড়ি থেকে একজন করে। পুলিশ দোকানের সামনে সাদা রং দিয়ে গোল গোল দাগ এঁকে রেখেছিল। সেই দাগের ভিতর দাঁড়াতে হত। রেশনিং চলছিল। মাছ মাংস নেই। শব্জি নেই। কোনোদিন দীপ, কোনোদিন আমি যেতাম বাজারে। নিরামিষ খেতে অসহ্য লাগত। আমরা মূলতঃ ভয়ংকর মাংসাসী। দীপ আমাকে খেতো, আমি দীপকে খেতাম। আমার লম্বা নোখ গেঁথে দিতাম ওর পিঠে। ও আমাকে আঁচড়ে দিত। আমার রং খুব ফর্সা। দাঁত আর জিভ দিয়ে চুষে আমার  স্তন, ঊরু, ক্লিভেজে লাল লাল দাগ ফেলে দিত। বিশেষ করে ও যখন ৬-৭ দিনের জন্য ট্যুরে যেত। বলত, ক্লিভেজ, 

গলায়, কন্ঠার হাড়ের কাছে দাগ গুলো, যা বাইরে থেকে দেখা যাবে, তাতে অন্যরা বুঝবে, how much wild we are in sex । আমিও দাগ গুলো ঢাকতাম না। কলিগরা দেখত। মেয়েরা লুকিয়ে রস করত। পুরুষরা, বিশেষ করে বস্ লোকটা , লুব্ধ দৃষ্টিতে তাকিয়ে দেখত। মনে হত লোকটাও আমাকে  চুষছে। আর কল্পনায় আমাকে ন্যাংটো করছে। আমিও ভাবতে  চাইতাম, বস্ আমাকে কি কি position-এ নেবে। ও কি পারবে আমাকে কোলে তুলতে, যাতে আমি দু'পায়ে ওর কোমর পেঁচিয়ে রাখতে পারি? তারপর ক্রমাগত thrust after thrust , until I come and moan, scream aloud in pain & pleasure; inner walls of my vagina will grasp his dick so tight like bites of hungry shark that will make him to come inside me , warm flow of his fluid will flow towards my uterus । ভেবে ভেবে সুখ পাই। Fell getting wet between my thigh । বস্-এর চেম্বার থেকে বেরিয়ে টয়লেটে যাই। দেখি প্যান্টির সামনেটা ভেজা। I hate to use my  fingers , তাই বুনো বেড়ালের মত অপেক্ষা করি , দীপের ফেরা অবধি।

29.04.2020

ঘর-বন্দী জীবন। টিভি সিরিয়াল দেখতে  ভালো লাগে না। দীপ বই নিয়ে ডুবে থাকে। আমি একেতাকে ফোন করি। এক সময় ফোনটাও লুকিয়ে যায়। ওটার স্ক্রিন দেখলে বমি আসে। ফেসবুকে লাইভ করার হিড়িক পড়েছে। আমাদের ফ্ল্যাট আট তলায়। উল্টো দিকের ফ্ল্যাটে একটা ৬০-৭০ এর বুড়ো থাকে। আমাকে ব্যালকনিতে দেখলেই বুড়োও ব্যালকনিতে দাঁড়ায়। এখন দুপুর । বেশ গরম। আমি রাতের ক্রিম কালার নেগলিজি পরে আছি। ভেতরের কালো অন্তর্বাসের আভাস পাওয়া যায়। সাধারণত এই পোষাকে আমি ব্যালকনিতে যাই না। বা কারো সামনে আসি না। একটা হাউসকোট পরে নি উপরে। তবে দেখেছি , পুরুষরা এতেই উসখুস করে, যৌন- অস্বস্তি পায়। এটা আমি তারিয়ে তারিয়ে উপভোগ করি। I like to titillate men । ভাগ্যিস নারী হয়ে জন্মেছিলাম। টিন থেকে বুড়ো, সকলকেই টিটিলেট করতে তৃপ্তি পাই। ঈশ্বর আমাকে এক জোড়া উদ্ধত স্তন, সুগোল ঊরু, নির্মেদ তলপেট আর ফর্সা গাত্রবর্ণ দিয়েছেন। অবিশ্যি, সেজন্য আমাকে কসরত করতে হয়। রোজ ভোরে জগিং করি, যাতে মেদ না জমে। পুশ আপ করি, বাহুর মাসল ঠিক রাখতে। স্তন যাতে শেপলেস না হয়, সেজন্য জিম করি। অনেক মেয়েই জানে সঠিক এক্সারসাইজে breast muscle ঢিলে হয় না। ক্যালরি মেপে খাই। পুরুষের চিত্ত বিকলনে আমি চরম পুলকিত হই। এখন সব গেছে। তলপেটে চর্বি জমছে। জমুক। এখন বুড়োটার প্রতীক্ষা করছি। ও যে বাইনোকুলার দিয়ে আমাকে ফলো করে তা টের পেয়েছি। খারাপ লাগেনি। আমি বুড়োকে আসতে দেখে, খুলে ফেলি নেগলিজি। অন্তর্বাসও খুলি। সম্পূর্ণ নগ্ন অবস্থায় আমাকে দেখবে, বুড়োটা ভাবেনি। ও ঘরে চলে যায়। আমি নিশ্চিত ও বাইনোকুলার দিয়ে আমার দেহ চাটছে। বুড়োটা বেশ সুপুরুষ এখনো। সাদা ঘন লোম বুকে, ভীষণ ফর্সা। ওরা জাতে সিন্ধ্রি। আমি এখন কামার্ত। দীপের হাত থেকে বইটা টান দিয়ে ছুঁড়ে ফেলি মেঝেতে। টেনে ওর বারমুডা খুলে ওর কোমরে চড়ে বসি। পুরো নগ্ন করি দীপকে। বুকের লোমে মুখ ঘষি। স্তনবৃন্ত লোমের ঘর্ষণে শক্ত হয়। দুটো স্তন এক সাথে দীপের মুখে দিই। Suck me suck me বলে চলি ফিসফিসিয়ে। দীপ জানে। আমার দু'টো বৃন্ত একসাথে মুখে নিলেই it makes me aroused and wet ; now he has to fondle and bite my boobs gently । His dick is inside me and I am moving , whirling , thrusting my waist wildly ; his hair on dick rubbing my labia and clit  like sandpaper; the roughness, oh, the roughness rubbing my softest skin, good God, what a pleasure! my excitement doubles being top on him , a vehicle of desire which I drive to the ultimate climax for me to reach orgasm. এইসবই দীপের জানা হয়ে গেছে, গত তিন বছরে। আমিও জানি ও submissive type-এর। পেশাগত ভাবেও আমি ওর থেকে superior. আমি M.Tech করে MBA করেছি Oracle-এর চাকরি ছেড়ে। ও ফার্মা কোম্পানির সেলসে কাজ করে। So he never try  to dominate me. গাড়ি, ফ্ল্যাট, জীবনের সব লাক্সারি আমার টাকায় । ও উদ্যমী নয়। ভালোবাসে বই পড়তে, সুফি গান শুনতে, আর্ট হাউস মুভি দেখতে। ওর সাথে পরিচয় 'নন্দন'-এ। At first look I felt his pleasant soft charm, gentleness and a good silent listner. আমার ভালো লেগে যায় ওকে। তাই,  এরপর আরো দেখা হতে থাকে আমাদের। সে আমার সাথে সম্ভ্রম বজায় রেখে চলত, যদিও আমার সঙ্গ সে উপভোগ করত। আমাদের কর্মক্ষেত্র আলাদা। আমি আই টি কোম্পানির একজিকিউটিভ, আমার অধীনে বেশ কিছু ছেলে মেয়ে কাজ করে। দীপ কোম্পানির ঠিক করে দেওয়া টার্গেটের  পিছনে দৌড়য়। তবু সপ্তাহে দু'তিন দিন আমরা দেখা করতাম। ওকে নিয়ে যেতাম নামী রেস্তোরাঁয়, যেখানে এক কাপ কফির দামে অনেকের দুবেলার  ভাত জুটবে। এসব জায়গায় এসে ও অবাক হত। কিন্তু সেটা গোপন করত না। এমনও হয়েছে ওয়াশ  রুমে বেসিনের কল থেকে জল দিয়ে হাত ধুতে পারেনি এবং আমাকে বলায় আমি দেখিয়ে দিলাম। ও কখনো প্লেন চড়েনি। অকপটে বলেছিল। এই সারল্যের জন্য ওকে আষ্টেপৃষ্ঠে পাবার জন্য মরিয়া হয়ে উঠি। এক রাতে ভিক্টোরিয়া গিয়ে টাঙা ভাড়া করি। বলি , যতক্ষণ না বলছি থামবে না। আমরা প্রায় এক ঘন্টা চক্কর কাটি। দীপ এতসময়েও আমাকে ছোঁয়নি। এবার আমি জোর করে ওর ঠোঁটে ঠোঁট চেপে ওর কথা থামিয়ে দিই। আমি প্রুস্ত পড়িনি। আর আমার বোর লাগছিল। আমার আগ্রাসী চুম্বনের জোরে প্রুস্ত হারিয়ে গেলেন ইন সার্চ ওফ লস্ট টাইম-এ। দীপ আমার জীবনে প্রথম পুরুষ নয়। কিন্তু বুঝতে অসুবিধে হয়নি, আমি দীপের জীবনে প্রথম নারী। জিভ দিয়ে জিভ চুষতে আমার ভালো লাগে। দীপ কিচ্ছু জানে না। ওর হাত টেনে স্তনে রাখি। ডান হাতে ওর পুরুষাঙ্গ ছুঁয়ে দেখি, শক্ত হয়ে আছে। জিপ খুলে ছুঁই তপ্ত মাংস-দন্ড। 

মড়কের সময় যৌনতাWhere stories live. Discover now