Once upon a time এক গ্রামে একটি লোক ছিল।যার মাথার 3/4 অংশে কোন চুল থাকিত না।লোকে তাকে টাক head বলে খেপাইত। সে এতে তত disturbed না হইলেও one day he got very রাগি। So he sat under a বৃক্ষ এবং cry. A person was passing by the বৃক্ষ এবং he saw টাক head. সে ask করিল,"আন্নে ইয়ানো বই রইসেন্ কিল্লাই?এত tear কেরে? খুব কষ্ট না?"।টাক head বলল,"সবাই আমাকে শুধু টাক head বলে খেপায়,তাই আমি রাগ করিয়া এইখানে বসিয়া tearful ক্রন্দন করিতেছি।" The person কহিল,"ও এই ব্যাপার। তো আন্নে এক work করেন head -এর বাকি গুলানও কাডি হালান।তইলে people আর আন্নেরে টাক head কইতনো।"টাক head বলিল,"What a বুদ্ধি! আমি আপনার জ্ঞান দেখিয়া astonished হইয়াছি। I'm very প্রসন্ন। আপনি আমার বাসায় রাতে dinner করিতে আসবেন। pretty please with কুকুরছানা eyes. এই নিন আমার কিapp number, আপনি আমাকে knock দিয়েন, আপনাকে address দিবাম। আচ্ছা এখন যাই আপনার idea-এর field test করিয়া দেখতে হইবে। দেখ you." টাক head তখন নাপিত বাড়ির দিকে যাত্রা করিল।তাহার কাছে গিয়া তার বাকি hair গুলানও কাইটা ফেলল। তখন আবার রাস্তা দিয়ে যাওয়ার সময় people তাকে ডাব ডাকা শুরু করিল।তখন সে রাগে sorrow-এ কাঁদতে কাঁদতে home -এ back করিল।রাতে যখন the person dinner করিতে আসিল তখন তার দিকে shoe ছুড়িয়া মারিল। The person অবাক হইয়া কহিল,"এ আপনি কি করতাছেন?আমার দিকে shoe বর্ষন করিতেছেন কিল্লাই?"টাক head থুক্কু ডাব কহিল,"তোর কথা listen করিবার ফলে people আমাকে এখন টাক head না ডেকে ডাব বলে ডাকে।তোর idea শুনে লাভ না হয়ে বরং loss হইলো।তো তোরে এখন মারব না তো কি হালিম আর রসগোল্লা খাওয়াব?"The person কহিল,Bro আপনে কইসিলেন যেন people আন্নেরে টাক head না ডাকে। আমি তো আপনারে সেই idea বাতলে দিলুম।এখন people আন্নেরে ডাব ডাকে তো আমার fault in our stars থুক্কু দোষ কিতা।টাক head I mean বর্তমান ডাব কহিল,"আমি এত কিছু জানিনা তোর কারণে আমার head -এর বাকি hair গুলানও গেসে।আমি এখন তোর head -এর hair -এর less কইরা দিবাম।বাতাসhead(প্রাক্তন টাক head অর্থ্যাৎ বর্তমান ডাব এর daughter ) কাঁচি আন।
পরিশেষে:গোপন খবরে জানা গেছে সেই গ্রামে after that night দুইটি ডাব ঘুরাফিরা করতে দেখা যাচ্ছে। তাদের গতিবিধি সন্দেহজনক এবং তারা অত্যন্ত suspicious ভাবে other people -এর head এর দিকে তাকায়
[The শেষ]