#diary#6

76 3 0
                                    


Writer : syeda raisha abedin ohona

part - 6

(এদিকে আবিরও বাসা দিয়ে অফিসের জন্য রওনা দেয়। অহনা আর আবিরের আবার একই সাথে বাসার নিচে দেখা হয়। এই প্রথম অহনা আবিরকে ফরমাল লুকে দেখল, আবির একটি আকাশী রঙের শার্ট, নেভি ব্লু টাই আর নেভি ব্লু কোর্ট, প্যান্ট আর শু পরা আর অহনাও সবসময়ের মত সাদা সেলোয়ার কামিজ আর কালারফুল ওরনা পরা ছিল,,,,)

অহনা- হ্যালো,,,,,

আবির - হ্যালো,,,,,, ভার্সিটিতে যাচ্ছিলে?

অহনা - হুম। আপনি কি অফিসে যাচ্ছিলেন নাকি?

আবির - হুম,,,, ওকে পরে কথা হবে বায়।

অহনা - বায়।

( অহনা গাড়িতে উঠতে যাবে তখনি আজমেরির কল আসে,,,,,,আর এদিকে আবির তার গাড়িতে উঠে স্টার্ট দিলে দেখে তার গাড়ি স্টার্ট হচ্ছে না)

অহনা - হুম বল।

আজমেরি - তারাতারি ঘুম দিয়ে উঠে পর নাহলে কলেজে আসতে দেরি হবে।

অহনা - অলরেডি ভার্সিটিতে আসার জন্য রওনা দিলাম।

আজমেরি - কিইইইইইই!

অহনা -কি কি?

আজমেরি - তুই এত সকাল সকাল ঘুম দিয়ে উঠলি কিভাবে? তোর তো ঘুমই ভাঙে না যতক্ষন তোকে কল দিয়ে না উঠাই,,,,, আজকে এমন কি চমৎকার হয়ে গেল যে এত সকাল সকাল ঘুম ভাঙলো?

অহনা -কারন আমার খালামনির ইন্টারনেশনাল মার্কা ট্রিক দিয়ে আমাকে ঘুম দিয়ে উঠায় দিসে। ( তারপর অহনা ওর খালামনির ঘুম দিয়ে উঠানোর কথা বলল)

আজমেরি - ফাইনালি এমন কাওকে পাইলাম যে তোকে এতো সকাল ঘুম দিয়ে উঠালো।

অহনা - আরে বলিস না ইয়ার খালামনি পারলে তো আমাকে ফযরের আযানের আগেই ঘুম দিয়ে উঠায় ।

আজমেরি - হাহাহাহা আচ্ছা ভার্সিটিতে দেখা হবে।

অহনা - ওকে বায়।

আবির - আজকে ইম্পর্টেন্ট একটা মিটিং আছে আর আজকেই এটা খারাপ হওয়ার ছিল,,,! (গাড়িতে লাথি মেরে)

( এদিকে অহনা আজমেরির সাথে কথা বলে গাড়িতে উঠতে যাবে ঠিক তখনি অহনা দেখে আবির গাড়ির বাহিরে দারিয়ে আছে। তখন অহনা আবিরের সামনে এসে দারায়)

ডায়রি Where stories live. Discover now