#diary#13

60 3 0
                                    


Writer : syeda raisha abedin ohona

Part - 13

(নোটটি পড়ে অহনা মুচকি হাসলো আর নোটটি নিয়ে অহনা তার ডায়রির একটা পেজের ভিতর রেখে দিল আর কেন রাখল নিজেও জানে না এরপর গিয়ে নিজেও নাস্তা করে একা গাড়ি নিয়ে কাজের জন্য বেরিয়ে পরলো,,,,,,,এদিকে অহনা ওই ঠিকানা অনুযায়ী যেয়ে দেখে একটা অফিসের মত আর ওই জায়গায় আইডি কার্ড ছাড়া প্রবেশ করতে দেয় না,,,,,, অহনা তখন ওইখানে না দারিয়ে চলে আসে বাসায় আর বাসায় এসে একটা ফেক আইডি কার্ড বানাতে দেয় আর আজমেরিকে ফোন করে সব জানাতে থাকে ইন ডিটেইলস,,,,,,,এদিকে আজমেরির সাথে কথা বলে অহনা ফোন রাখতেই এক লোক আসে)

লোক - মেডাম আপনি যেই ফেক আইডি বানাতে দিয়েছিলেন সেটা হয়ে গেছে। এইযে।

অহনা - এতো জলদি !,,,,,, আচ্ছা যাও।

(এদিকে লোকটা যাওয়ার পর অহনা টেনশনে পরে যে আবিরের সাথে তো কোন গার্ডস যায় নি তাই আবিরকে নিয়ে ভাবতে থাকে যে আজকে নাহয় গেছে কাল থেকে গার্ডসদেরও পাঠাবে আর এমনভাবে পাঠাবে যেন আবির না বুঝে যে তার সাথে গার্ডস আছে,,,,, এসব ভেবে অহনা আবার আজমেরিকে ফোন দেয়)

আজমেরি - কিরে আবার ফোন দিলি যে সব ঠিক আছে তো ?

অহনা - কেন কোন প্রব্লেম ছাড়া কি ফোন দিতে পারি না নাকি তুই তো আজাইরাই বসে আছিস তাই ভাবলাম তোর সাথে কথা বলি,,,,,,

আজমেরি - হুম বলেন শুনি।

অহনা - বিরক্ত হচ্ছিস নাকি?

আজমেরি - আরে না।

অহনা - তাহলে এমন অড সাউন্ড করতেছিস কেন?

আজমেরি - আর বলিস না এমনিতেই কাজের প্রেশার তার উপর ও বুঝেই না।

অহনা - কেন কি বলতেছে ভাই?

আজমেরি - বলে এতদিন ঢাকার বাইরে থাকা লাগে এসব। বলে যে আই ডোন্ট কেয়ার ফর হিম।

অহনা - তুই যে কি কেয়ার করিস আমরা জানি বাট আমাদের যে কাজ দিয়েছে তার জন্যই তো এমন হচ্ছে,,,,,,,,,,,, একচুয়ালি আমাদের যেই কাজ দিয়েছে এটা আমাদের না দিয়ে কোন গোয়েন্দা দের দাওয়া উচিত ছিল।

ডায়রি Kde žijí příběhy. Začni objevovat