Writer : syeda raisha abedin ohonaPart - 17
(তারপর অহনা আর আবির গাড়িতে উঠে ঢাকার জন্য রওনা দেয়,,,,,,,,,,,,,,আবির আর অহনা ঢাকায় আসার পর অহনার খালামনি অর্থাৎ আবিরদের বাসার সামনে এসে নেমে অহনা আর আবির দুইজনেই যে যার বাসায় চলে যায়,,,,, বাসায় গিয়েই অহনা অবাক হয়)
অহনা - তুইইইইইই!,,,, কবে? কখন? কোন সময় এলি?
টিনা - আরে ধুরর এত প্রশ্ন করিস কেন মাত্র আসলি মাথা ঠান্ডা কর।
অহনা - তুইইইইইও!
সুপ্তি - জ্বী আমি,,,,, কেন অ্যানি প্রব্লেম? (মঈনীর রুম থেকে বের হতে হতে)
অহনা - তুইইইইইও!
ঊর্মি - হ আমি। (রান্নাঘর দিয়ে বের হওয়ার সময়)
অহনা - তোরা আসলি অথচ আমাকে জানাইলিও না? হুহ।
সুপ্তি - তোমাকে জানাইলে কি ঘোড়ার ডিম হবে শুনি? বড় বড় কথা বলসিলা থাকবা তাহলে এখন কাজের বাহানায় সিলেট ঘুইরা আসলা।
অহনা - লিসেন আমি ঘুরতে যাই নাই ওকে? কাজের জন্য গিয়েছিলাম অ্যান্ড তোদের না বিয়ের এক সপ্তাহ আগে আসার কথা ছিল তাহলে এত আগে কি করিস,,,,,,,,আর সুপু তুই আসলি কিভাবে ছোট খালামনি আসতে দিসে তোকে?
সুপ্তি - হুম,,,, আম্মুই বলল আসতে আমি তো আসতেই চাই নি আম্মুকে রেখে,,,, আম্মুই বলল যে সবাই আসছে অহনাও গেল তুইও যা তাই আসলাম কিন্তু এর মাঝে কয়েকদিন গিয়ে দেখে আসব আম্মুকে।
অহনা - ওহ,,,, বাট টিনু তোর এখন ভার্সিটিতে প্রব্লেম হবে না?
টিনা - না,,,, দরকার হলে এইখান দিয়েই যাব।
অহনা - বাহ এতদিন পর তোর বন্ধ মস্তিষ্ক খুললো ফাইনালি।
(অহনার কথায় সবাই একসাথে হেসে উঠলো,,,,এদিকে খালামনি আসলো)
খালামনি - তুই এখনও এসে ফ্রেশ না হয়ে বসে আছিস?
অহনা - আরে খালামনি কি যে বল না,,, এতদিন পর দেখলাম ওদের কথা না বলেই কিভাবে যাই বল?
টিনা - আহা কি দরদ আমাদের জন্য,,,,
অহনা -,,,,,,,,,,,,,,,,,(বিরক্ত নিয়ে টিনার দিকে তাকালো),,,,, ওকে ফাইন নিবো না কারও খেয়াল হুহ আমি গেলাম।