#diary#30

60 0 0
                                    


Writer : syeda raisha abedin ohona

Part - 30

( বলেই অহনা সিলেটের হেড কোয়ার্টারে যাওয়ার জন্য রওনা দেয়,,,,,,,অহনা তার অফিসে গিয়ে কিছু কাজ করে বসে ভাবতে থাকে যে কিভাবে কালপ্রিটদের ধরবে,,,,,,, তখন অহনা তার লেপটপে সিসিটিভি ক্যামেরা অন করে বাসার অবস্থা দেখতে থাকে আর তখন অহনা হটাৎ খেয়াল করে যে সাহিল আর সামিরা দুইজন অহনার রুমে গিয়ে দরজা বন্ধ করে অহনার রুমে কি যেন খুজতেছে,,,, কখনও অহনার আলমারি কখনও স্টাডি টেবিল বা কখনো ফাইলস,,,,,,, কিন্তু কোন কিছু না পেয়ে সাহিল আর সামিরা দুইজন অহনার রুম পরিপাটি করে গুছিয়ে রুম দিয়ে চলে আসে আর এসব দেখে অহনার সাহিল আর সামিরার উপর সন্দেহ হয়,,,,,,,, তখন অহনা এক অফিসার কে দিয়ে ওইসব এক্স আর্মি অফিসারদের ইনফরমেশন নিয়ে আসতে বলে যাদের বের করে দাওয়া হয়েছে)

অহনা - অফিসার মুসকান

অফিসার মুসকান - ইয়েস ম্যাম?

অহনা- আমার এক্ষনি ওইসব এক্স আর্মি অফিসারদের ইনফরমেশন লাগবে এখনি,,,,,

অফিসার মুসকান - ওকে ম্যাম,,,

(অফিসার মুসকান অহনাকে বলেই ইনফরমেশন আনতে যায় আর ইনফরমেশন ফাইল এনে অহনাকে দেয়,,,,,, অহনা সবার ইনফরমেশন চেক করে,,,,,, সবার শেষে একজনের ইনফরমেশন দেখে যেন অহনা যেন বড় রকমের সকড হয় কারন ওই মানুষটি আর অন্য কেউ না সাহিল ছিলো ,,,,,, তখন অহনা অফিসার মুসকানকে ডাকে)

অহনা - অফিসার মুসকান!

অফিসার মুসকান - ইয়েস ম্যাম?

অহনা - ইনি কে? কখনো দেখি নি তো আর্মিতে,,,,,

অফিসার মুসকান - ইনিই হচ্ছেন এই প্রজেক্টের এগ্যেইনস্টের মাস্টার মাইন,,,,,,,

অহনা - হোয়াট!

আফিসার মুসকান - ইয়েস ম্যাম,,,,

অহনা - ওকে যাও,,,,,

(তারপর অহনা বুঝতে পারে যে এইসবের বস আর অন্য কেউ না সাহিল ছিলো আর অহনার ওইদিনের কথা মনে পরে যেদিন সাহিল আবিরকে মারতে চেয়েছিলো,,,,,আর যেই ফাইল ধরার জন্য সাহিল আবিরের উপর রেগে যায় আর অহনা চেক করতে গিয়েও চেক করতে পারে নি,,,,,, তখন অহনা আর এক মিনিট সময় নস্ট না করে তারাতারি বাসায় চলে আসে আর তিন্নিকে ডাকে,,,,)

ডায়রি Where stories live. Discover now