#diary#38

36 1 0
                                    


Writer : syeda raisha abedin ohona

Part - 38

(এদিকে সাহল বাহিরের অবস্থা বুঝতে যাওয়ার জন্য বাহিরে যেতে নিলেই সাহিলের সামনে আর্ম অফিসাররা এসে দারায় আর পিছনে অহনাও সাহিলের দিকে গান তাক করে দারিয়ে থাকে আর অহনার চোখে থাকে হাজারো প্রতিশোধের আগুন,,,,,,,আর এদিকে অহনা সাহিলের দিকে গান তাক করে ধরায় সবাই অবাক হয়ে যায়,,,,,,,,,আর সাহিল এইভাবে ফেসে যাওয়ায় সবার সামনে ভালো সাজার জন্য অভিনয় করার চেস্টা করে)

সাহিল - আরে অহনা তুমি আমার দিকে গান তাক করে দারিয়ে আছো কেন?

অহনা - সেটা তুমি খুব ভালো করেই জানো,,,,,

টিনা - অহনা কি করছিস তুই এসব,? সাহিল ভাইয়ের দিকে এইভাবে গান তাক করে ধরেছিস কেন?

অহনা - সব প্রশ্নের উত্তর দিবো আগে তুই আমাকে কিছু কথার উত্তর দে?

টিনা - কি?

অহনা - সারাকে যে মেরেছে তাকে সামনে পেলে কি করতি?

টিনা - কি করতাম মানে? গুলি করে মেরে ফেলতাম,,,,,,, কিন্তু এখন এসব কথা কেন জিজ্ঞেস করছিস? আর তাছারা সারার তো এক্সিডেন্ট হয়েছিলো তাই না?

অহনা - না,,,, সারাকে মার্ডার করা হয়েছে?

টিনা - কিইইইইই?

অহনা - হুম,,,,, আর এমনভাবে মার্ডার করা হয়েছে যেন এটাকে কেউ ধরতে না পারে তাই এই মার্ডার এক্সিডেন্টের মত করে করে,,,,,,

সুপ্তি - কিন্তু এসব তুই কিভাবে জানলি?

অহনা - জেনেছি কোন একভাবে,,,,

সুপ্তি - এতো কথা না ঘুরিয়ে সোজাসুজি বল,,,,, আর এতো কিছু যেহেতু জেনেছিস তাহলে এটাও তো নিশ্চয়ই জানিস যে কে মেরেছে?

অহনা - হুম জানি,,,,,

টিনা - কে মেরেছে?

অহনা - সাহিল!

(অহনার মুখে সাহিলের কথা শুনে সবাই রিতিমতো অবাক এমনকি সাহিলও,,,,,, সাহিল অহনার মুখে নিজের নাম শুনে তার চেহারায় স্পস্টভাবে চিন্তার ছাপ ফুটে উঠে)

টিনা - তোর মাথা ঠিক আছে তো? কি বলছিস এসব?

অহনা - আমি স্পপুর্ন ঠিক কথা বলতেছি,,,,

ডায়রি Tempat cerita menjadi hidup. Temukan sekarang