#diary#40

55 2 0
                                    


Writer : syeda raisha abedin ohona

Part - 40

(এরপর অহনা সুপ্তিকে ফোন করে সুপ্তিকেও অফিসের জয়েন করার কথা বলে,,,,সুপ্তিকে এই আজমেরি আর ঊর্মিকে বলা অফিসের জয়েনের কথা বলে রাতে ডিনার করে ঘুমিয়ে পড়ে,,,,,এদিকে দুইদিন পর টিনার রিসিপশনের ফাংশনে যাওয়ার জন্য অহনা তৈরি হতে থাকে আর তখনই সুপ্তি ফোন দেয়,,,,,)

সুপ্তি - এই তুই কই বল তো আমারা অলরেডি ভ্যেনুতে চলে আসছি,,,,,

অহনা - আ,,,আ,,,আমি,,,, আমি রাস্তায় অনেক ট্রাফিক তো তাই,,,, আমি তারাতারি চলে আসবো,, চিন্তা করিস না,,,,

সুপ্তি - হুম ফাস্ট আয়,,,,

অহনা - ওকে ওকে,,,,,

(বলেই অহনা ফোন কেটে দেয়)

অহনা - আল্লাহ মাফ কইরেন মিথ্যা বললাম,,,,, বাই দা ওয়ে অহনা তারাতারি রেডি হয়ে নে নাহলে সুপ্তি কাচা খেয়ে ফেলবে,,,,,

(তারপর অহনা তারাতারি রেডি হয়ে টিনার রিসিপশন ভ্যেনুতে আসার জন্য রওনা দেয়,,,,, এদিকে রিসিপশনে ফাংশনে সব মেয়েরা সাদা আর ছেলেরা ফরমাল ড্রেস পরে,,,,, টিনাও একটা হোয়াইট গোল্ডেন কালার লেহেঙগা পরে আর সুপ্তি, আজমেরি আর ঊর্মি সাদা আর গোল্ডেন কম্বিনেশনের শাড়ি পরে আর রাফি হোয়াই শার্ট, ব্লাক টাই, ব্লাক কোর্ট, ব্লাক প্যান্ট আর ব্লাক শু পরে আর আবিরও ব্লাক শু, ব্লাক প্যান্ট, ব্লাক টাই, হোয়াইট শার্ট যার বাটনগুলা ব্লাক কালার আর ব্লাক কোর্ট আর চুলগুলো সামনের দিকে হাল্কা স্পাইক করা অর্থাৎ পুরাই কিলার লুক এদিকে অহনাও রিসিপশন ভ্যেনুতে পৌছে যায়,,,,, অহনা এনট্রেন্স দিয়ে আসতে থাকে আর ওইখানেই আবির ফোনে কথা বলতে থাকে আর তখনই আবিরের চোখ অহনার উপর পরে,,,,, আবির যেন চোখ সরাতেই পারছিলো না,,, আজকে অহনা হোয়াইট কাতান শাড়ি যেটায় গোল্ডেন পাড় দাওয়া আর পুরো শাড়িতে গোল্ডেন শঙ্খ টাইপের ডিজাইন করা আর গলায় এবং কানে গোল্ডেন কালার ইয়ার রিং আর হাল্কা ডিজাইনের সেট পরা,,,, ঠোটে মেরুন কালার লিপ্সটিক আর চুল খোপা করা আর খোপার এক সাইডে তিনটা হোয়াইট ফুল দাওয়া আর দুইহাতে গোল্ডেন কালার চুরি পরা,,,,,,,, অহনাকে দেখে যেন আবির তার নজরই ফেলতে পারছিলো না এদিকে অহনাও এনট্রেন্স দিয়ে আসার সময় আবিরকে দেখেও যেন হা হয়ে তাকিয়ে ছিলো,,,,, অহনা এর আগেও আবিরকে ফরমাল লুকে দেখেছে কিন্তু আজকে যেন চোখই সরাতে পারছে না,,,,,, হটাৎ সুপ্তির কথায় অহনার হুশ হয়)

ডায়রি Donde viven las historias. Descúbrelo ahora