Writer : syeda raisha abedin ohonaPart - 42
(আবির নিজের অজান্তেই বারান্দায় ইজি চেয়ারে বসে এসব ভাবতে থাকে আর এসব ভাবতে ভাবতে এক পর্যায়ে ঘুমিয়ে পড়ে,,,,,, এইদুইদিন অহনা আর বাকি সবাই টিনার সাথে কাটায় দুইদিন পর টিনা চলে গেলে সবাই সবারমত ব্যস্ত লাইফে জরিয়ে পরে,,,, এদিকে অহনা আগামীকাল অফিসের নতুন এমডি হিসাবে জয়েন করবে আর সাথে আজমেরি আর ঊর্মিও,,,,,,তাই সেদিন রাতে অহনা অফিসের সব প্রিপারেশন করে নিয়ে ঘুমিয়ে পরে আর পরেরদিন সকাল সকাল অহনা তাড়াতাড়ি ঘুম দিয়ে উঠে অফিসে যাওয়ার জন্য তৈরি হয়ে যায় আর অফিসে যায়,,,, অফিসে যাওয়ার পর অহনাকে সবাই ওয়েলকাম করে আর সাথে আজমেরি আর ঊর্মিকেও,,,,,,,)
অহনা - হ্যালো আই এম ইউর নিউ এমডি অহনা,,,, আর ওয়েলকাম পর্ব যথেষ্ট হয়েছে এখন আই থিংক সবার যার যার কাজে যাওয়া উচিত,,,,,এন্ড আজমেরি আর ঊর্মি তোদের সাথে আমার কিছু কথা আছে সো আমার কেবিনে চল,,,,,
(এসব বলেই অহনা তার কেবিনে চলে আসে আর সাথে আজমেরি আর ঊর্মিও,,,,কেবিনে এসে অহনা আজমেরি আর ঊর্মির সাথে অফিসিয়াল কাজ ডিসকাস করার সময় অহনার কেবিনের দরজায় অহনার পিএ মাঈসা নক করে)
মাঈসা - মে আই কাম ইন ম্যাম?
অহনা - ইয়েস,,,
মাঈসা - ম্যাম কালকে আমাদের একটা বিজনেস মিটিং আছে পি.এস.আর কোম্পানির সাথে,,,,এইখানে আরও অনেক বিজনেস কোম্পানিরাও জয়েন করবে ,,,,,
অহনা - আই নো,,,,,আর এই ডিলটা আমাদের জন্য খুবই ইম্পর্টেন্ট,,,, সো কালকে অন টাইম যাওয়ার প্রিপারেশন করো,,,
মাঈসা - ওকে ম্যাম,,,,
(বলেই মাঈসা চলে যায় আর এদিকে অহনা ওইদিন কাজ সেরে বাসায় গিয়ে পরেরদিনের মিটিংয়ের প্রিপারেশন নিয়ে ঘুমিয়ে পরে,,,,আর পরেরদিন সকাল সকাল রেডি হয়ে মিটিংয়ের জন্য রওনা দেয়,,,,, আজকে অহনা সম্পুর্ণ ফরমাল লুকে ছিলো,,,,, ব্লাক অফিসিয়াল প্যান্ট, হোয়াইট শার্ট ইন করে পরা, ব্লাক কোর্ট, ব্লাক লো হিল অফিসিয়াল শু আর চুলগুলো সামনে থেকে পাফ করে পিছন দিয়ে পাঞ্চ ক্লিপ দিয়ে বাধা আর নিচের চুলগুলো কার্ল করা আর কানে হোয়াইট ডায়মন্ডের টপ,,,,,, এদিকে অহনা বিজনেস মিটিংয়ের জন্য পৌছালে ওইখানে অনেক বিজনেসম্যানদের সাথে অহনার দেখা হয় আর তাদের সাথে কথা বলতে থাকে আর তখনই ওইখানে আবির আসে,,,, আবির আসতেই আবিরের চোখ অহনার উপর পরে আর সে যেন নিজের চোখকে বিশ্বাস করাতে পারছিলো না যে সেটা অহনা কারন আবির এই প্রথম অহনাকে ফরমাল লুকে দেখছে,,,, এদিকে অহনা কথা বলার সময় আবিরকে দেখে আবিরের কাছে আসে)