#diary#44

39 1 0
                                    

#diary
Writer : syeda raisha abedin ohona

Part - 44

(একসময় অহনা এসব ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়ে,,,,এদিকে সকালে ঘুম দিয়ে উঠে অহনা অফিসে যায় আর অফিসে গিয়ে দেখে যে আবির আজকে অহনার আগেই অফিসে এসেছে ,,,,,, আবির তার কেবিনে বসে লেপটপে কাজ করতেছে,,,,,, এদিকে অহনা খেয়াল করে যে অফিসের কিছু মেয়ে স্টাফ আবিরের দিকে দিকে তাকিয়ে আছে,,,, এসব দেখে অহনা রাগে ফুলতে থাকে,,,,,, আর ওই স্টাফদের দিকে যায়)

অহনা - উহুম উহুম!

স্টাফ - এই ডিস্ট্রাব করো না তো আবিরকে দেখতে দাও?

(স্টাফের কথা শুনে অহনার রাগ আরো দশগুন বেরে যায়,,,,, এরপর অহনা ওই স্টাফের কাধে হাত দেয়)

স্টাফ - এই কেরে যে শান্তিমতো আবিরকে দেখতেও দিচ্ছিস না?

(বলেই স্টাফ মেয়েটি কাধ থেকে হাত ধরে পিছনে ঘুরলেই মেয়েটা অবাক হয়ে যায়)

স্টাফ - ম,,,,ম্য,,,ম্যাম?

অহনা - ইয়েস মি,,,, তো কি যেন বলতেছিলে?

স্টাফ - আসলে ম্যাম,,,, ইয়ে মানে,,,,

অহনা - ইয়ে মানে কি? (ধমকের সুরে বলে)

(অহনার ধমকে স্টাফ মেয়েটি চুপ হয়ে যায় আর মাথা নিচু করে দারিয়ে থাকে)

অহনা - কাজ বাদ দিয়ে এইখানে দারিয়ে কি ঘোড়ার জন্য ঘাস কাটছিলে? ,,,, আর এই আবিরকে নিয়ে কি বলতেছিলে? ডিস্টার্ব করছিলাম তোমাকে?

স্টাফ - আসলে ম্যাম,,,,

অহনা - আসলে কি হ্যাঁ? আর মনে রাখবে আবির তোমাদের বস নট ইউর কলিগ সো নেস্কট টাইম থেকে শুধু আবির না আবির স্যার বলবে মনে থাকে যেন ,,,, এখন নিজের ডেস্কে গিয়ে কাজ করো যাও,,,,,

(অহনার বলার পর স্টাফ মেয়েটি তার ডেস্কে গিয়ে কাজ করতে থাকে,,,,,আর অহনা ওই স্টাফ মেয়েটির দিকে তাকিয়ে যত্তসব বলে নিজের কেবিনে চলে আসে,,,,,, নিজের কেবিনে এসে অহনা রাগে গজগজ করতে থাকে,,,,,,, এদিকে অহনাকে রাগতে দেখে অহনার পিছন পিছন আজমেরি আর ঊর্মিও অহনার কেবিনে আসে)

আজমেরি - মে আই কাম ইন?

(অহনা পিছনে ঘুরে দেখে আজমেরি আর ঊর্মি তার কেবিনের দরজায় দারিয়ে আছে)

ডায়রি Where stories live. Discover now