Writer : syeda raisha abedin ohonaPart - 54
(বলেই আবির ফ্রেশ হতে চলে যায়,,,,,এদিকে আবির ফ্রেশ হয়ে আসলে সবাই নাস্তা করে নেয়,,,,নাস্তার পরে অহনাকে সাজাতে নিয়ে যায় আর বাকি সবাই রিসিপশনের প্রস্তুতি নিতে থাকে,,,,,, এরপর রিসিপশনের ফাংশন খুব ভালোভাবে হয়ে যায়,,,,,,,,বিয়ের ফাংশন শেষ হওয়ার পরে সবাই যে যার দৈনন্দিন কাজে ব্যস্ত হয়ে পরে,,,,, অহনা আর আবিরও যে যার কাজ নিয়ে নিয়ে ব্যাস্ত হয়ে পরে,,,,,, একদিন সকালে অহনা আর আবির যে যার কাজে চলে যাবার পর আয়াত আবিরের আম্মুর কাছে যায়,,,,,)
আয়াত - মা আসবো,,,,,
আবিরের মা - হ্যাঁ এসো আয়াত,,,, কিছু বলবে?
আয়াত - হ্যাঁ মা,,,, আসলে বলতে চাচ্ছিলাম যে অহনা আর আবিরের বিয়ের প্রায় এক মাস হয়ে গেলো,,,,,, কিন্তু ওরা তো নিজেদের কাজ নিয়ে ব্যাস্ত সারাদিন,,,,, আপনার মনে হয় না যে ওদের একসাথে সময় কাটানোর জন্য কয়েকদিন বাহির থেকে ঘুরে আসা দরকার,,,?
আবিরের মা - হুম,,,আমিও তাই ভাবছিলাম,,,, কিন্তু তারা দুইজনেই তো তাদের কাজ নিয়ে পরে থাকে সারাদিন,,,,,, দেখি আজ রাতে আমি ওদের সাথে কথা বলে,,,,
(এদিকে রাতে সবাই একসাথে খেতে বসে,,,,, খাওয়ার মাঝে অহনা আর আবির একসাথে বলে উঠে,,,,,)
আবির আর অহনা - আম্মু আমার কিছু কথা ছিলো,,,,,
(দুইজনেই একসাথে বলায় সবাই অবাক হয়ে দুইজনের দিকে তাকায়,,,,,)
অহনা - আচ্ছা আপনি বলেন আগে,,,
আবির - না থাক তুমি বলো,,,,
আবিরের মা - হ্যাঁ বলো কি হয়েছে (মুচকি হেসে)
আবির আর অহনা - আম্মু অফিসের কাজে কয়কদিনের জন্য দেশের বাহিরে যেতে হবে,,,,, (দুইজনেই একসাথে বলে উঠে)
(এইবার সবার সাথে সাথে আবির আর অহনাও একে অপরের প্রতি অবাক হয়ে একে অপরের দিকে তাকায়)
আবিরের আম্মু - একি দুইজনেরই একসাথে?
অহনা - না আসলে আম্মু আমার পরশু যাওয়া লাগবে,,,,
আবির - পরশু তো আমারও যাওয়া লাগবে!
অহনা - কিইইইই!