#diary#68

39 2 0
                                    

#diary

Writer : syeda raisha abedin ohona

Part - 68

(এসব বলেই অহনা আবিরের সামনে থেকে চলে যায় আর আবির সেখানেই পাথর হয়ে দাঁড়িয়ে থেকে অহনার কথাগুলো ভাবতে থাকে,,,,,,,, এদিকে অহনা চলে যাওয়ার পর ডাক্তার আসে এবং ডাক্তার আসলে আবির ডাক্তারকে ফারিয়ালের রুমে নিয়ে যায়,,,,,,,, আর সাথে বাসার সবাইও আবিরের পিছন পিছন যায় ফারিয়ালের রুমে,,,,,,,,ফারিয়ালকে দেখানোর জন্য ডাক্তারকে ফারিয়ালের রুমে নিয়ে গেলে দরজা খোলার সাথে সাথেই ফারিয়াল বাইরে চলে আসার চেষ্টা করে এবং বারবার বলতে থাকে যে সে আরমানের সাথে দেখা করবে,,,,,,আর এদিকে ডাক্তার ফারিয়ালকে দেখে অবাক হয়ে যায়,,,,,,আর মনে মনে ভাবতে থাকে যে ফারিয়াল এখানে কেন,,,,,, এদিকে ফারিয়াল পাগলামী করতে থাকলে  আজমেরী আর অফিসার মুসকান গিয়ে ফারিয়ালকে ধরে ফারিয়ালকে সামলায় আর এদিকে আজমেরি আর অফিসার মুসকান মিলে ফারিয়ালকে সামলাতে থাকলে ডাক্তার গিয়ে ফারিয়ালকে সেন্সলেস হওয়ার ইঞ্জেকশন দিয়ে দেয়,,,,, আর ইঞ্জেকশন দাওয়ার সাথে সাথেই ফারিয়াল সেন্সলেস হয়ে ঘুমিয়ে পরে,,,,, আর ডাক্তার এদিকে ফারিয়ালকে কিছু মেডিসিন প্রেসক্রাইব করে সেই প্রস্কিবশন অফিসার মুসকানকে দিয়ে যায়,,,,,,আর ডাক্তার যাওয়ার সময় আবিরের আম্মু,আয়াত,রেহান, আবির আর জুবিয়া সবাইকে রুমের বাহিরে ডাক দেয়,,,,,, এদিকে আজমেরি অফিসার মুসকানকে ফারিয়ালের কাছে রেখে আজমেরি আর জুবিয়াও বাহিরে আসে,,,,,এদিকে সবাই বাহিরে আসলে ডাক্তার বলে)

ডাক্তার - ফারিয়ালের সম্পর্কে কিছু কথা বলার ছিলো আপনাদের কাছে,,,,, 

আবিরের আম্মু - আচ্ছা তাহলে নিচে চলুন সেখানে বসেই কথা বলা যাক,,,,,

ডাক্তার - ঠিক আছে চলুন,,,,

(এরপর সবাই নিচে আসে এদিকে অহনাও নিচে ড্রয়িংরুমে বসে থাকে সবাইকে আসতে দেখে অহনা উঠে দারায়,,,,,, এদিকে ডাক্তার আসলে অহনা ডাক্তারকে জিজ্ঞেস করে)

অহনা - ফারিয়াল কেমন আছে এখন? 

ডাক্তার - জ্বি ভালো,,,, ওকে ঘুমের ইঞ্জেকশন দাওয়া হয়েছে তাই এখন ঘুমিয়ে আছে,,,,, ওর সেন্স ফিরতে দেরি হতে পারে তা নিয়ে টেনশন করবেন না,,,,,, আর ঘুম থেকে উঠলেই আবার আগের মতো নরমাল হয়ে যাবে,,,,,,,

ডায়রি Where stories live. Discover now