#diary#72

36 1 0
                                    

#diary

Writer : syeda raisha abedin ohona

Part - 72

(আবিরের চোখে ফারিয়ালের প্রতি এক প্রতিশোধের আগুন জ্বলতে থাকে,,,,,,এদিকে পরদিন সকালে ঘুম থেকে উঠেই আবির তার বারান্দায় দাঁড়িয়ে দেখতে পারে যে ফারিয়াল বাসার পেছন সাইডের গার্ডেনে আলিফের সাথে খেলছিলো,,,,,,,,, আর তখনি আবির তার আব্বুর মৃত্যুর দিন ফারিয়ালের দেখানো সেই ভিডিওর সত্যি মিথ্যার রহস্য জানতে লুকিয়ে ফারিয়ালের কটেজে যায়,,,,,, আবির ফারিয়ালের রুমে গিয়ে ফারিয়ালের ফোন খুজতে থাকে কিন্তু পায় না,,,,, এক সময় আবির ফোন না পেয়ে ফারিয়ালের রুম থেকে চলে আসতে নিলেই খেয়াল করে যে ফারিয়ালের বিছানায় বালিশের পাশে ফোন রাখা আর ফোনটি দেখার সাথে সাথেই আবির ফোনটি নেয় আর ভাগ্যক্রমে ফোনে কোন লক না থাকায় আবির ফোনটি ওপেন করেই সেই ভিডিওটি খুজতে থাকে,,,,, এক পর্যায়ে আবির একটি ফোল্ডারে গিয়ে সেই ভিডিওটি পায়,,,,, এবং আবির সেই ভিডিওটি ওপেন করে অবাক হয়ে যায় কারন সেই ভিডিওতে আবির দেখতে পায় যে আবিরের আব্বু ফারিয়ালের সম্পর্কে সব জেনে গিয়েছে আর সেটা জানাতেই আবিরের আব্বু অহনাকে সেদিন রেস্টুরেন্টে সেসব কথা বলে এমনকি কারো যেন কোন ক্ষতি না হয় তাই অহনা আবিরের আব্বুকে সেই ম্যাটার থেকে দূরে থাকতে বলে,,,, আর এসব দেখেই আবির বুঝতে পারে যে ফারিয়াল সেই ভিডিওটি কাট করে তাকে দেখায়,,,, যেখানে অহনা কথাগুলো ভালোর জন্য বলছিলো তা ফারিয়াল থ্রেট হিসাবে আবিরের সামনে উপস্থাপন করে,,,,, এটি দেখেই আবিরের সেদিনের সব সত্যি ক্লিয়ার হয়ে যায়,,,,,আবির সেই ভিডিওটি দেখে ফোন রাখতে গেলেই ফারিয়ালের ফোনে সাহিলের কল আসে,,,,যেটা ভাইয়া নাম দিয়ে সেভ করা ছিলো,,,, আবির সেই ফোনটি ধরেই সাহিলের কথা শুনে অবাক হয়ে যায় কারন এদিকে সাহিল ফোনের অপর পাশে ফারিয়াল ভেবে বলতে থাকে যে)

সাহিল - ফারিয়াল শোন,,,,, এই প্রজেক্ট এইবার সাইন হবে না,,, কারন আমি খুব ভালো একটা প্লান করেছি অহনাকে এই প্রজেক্টের কাজ থেকে সরানোর জন্য,,,,,, আর তোকে করা অপমানের বদলাও তুই এইবার অহনার কাছ থেকে নিতে পারবি,,,,, আমার সাথে দেখা কর তারপর সব বুঝিয়ে বলছি,,,,, আর তোর এই সাহিল ভাই থাকতে কোন কিছু নিয়ে তোকে চিন্তা করতে হবে না,,,,,

ডায়রি Where stories live. Discover now