পর্বঃ ৪

18 2 0
                                    

সকাল হলো,
হাসি মুখে আম্মুর দোয়া নিয়ে আব্বুর হাত ধরে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার জন্য রওনা দিলাম। কিন্তু আমার হাসি ভরা মুখটা মলিন হয়ে গেলো,যখন কেন্দ্রের সামনে গিয়েই দেখি মানুষ রুপি জানোয়ার টা গেইটের সামনে দাঁড়িয়ে আছে।
আমি আরাফকে না দেখার ভান করে কেন্দ্রে চলে গেলাম।
আব্বু আমাকে হাত নাড়িয়ে বিদায় জানালেন।

এক্সাম রুমে ঢুকলাম। পরীক্ষা দেয়ার জন্য নিজেকে স্বাভাবিক হতে হবে। দোয়া দরুদ পড়ে আম্মু আব্বুর মুখ টা চোখ বন্ধ করে চোখের সামনে এনে কিছু ক্ষণ পর স্যার ম্যাডাম খাতা আর প্রশ্ন দিলে লিখতে শুরু করলাম। এখন শুধু আমার একটাই চিন্তা। আমাকে পরীক্ষা ভালো ভাবে দিতে হবে। বাবা মায়ের মুখ উজ্জ্বল করতে হবে। মন দিয়ে পরীক্ষা দিলাম। পরীক্ষা খুব ভালো হয়েছে। সীমু প্রেমা আর আমার সব বান্ধবীদেরও পরীক্ষা খুব ভালো হয়েছে।
আব্বুর একটা কাজ আছে তাই আব্বুকে বলেছি আমি সীমুর সাথেই বাসায় চলে যাবো তাকে আর আসতে হবেনা।
এক্সাম দিয়ে আমি আর সীমু বাসায় যাবার জন্য গেইট দিয়ে বেরুচ্ছি তখনই আরাফ আমার সামনে এসে দাঁড়ায়।
আমি ওকে এড়িয়ে গিয়ে সীমুর হাত ধরে হাঁটতে থাকি।

-কাজ টা কিন্তু ভালো হচ্ছেনা নীলা।দাঁড়াও বলছি।
-প্লিজ আপনি রাস্তা ছাড়ুন।
-রিলেশন কিন্তু ব্রেকাপ করে দিবো।
-আপনি আর কি রিলেশন ব্রেকাপ করবেন?আমিই গত কাল আপনাকে কবর দিয়েছি। আর সাথে কবর দিয়েছি আমার ভালোবাসাকেও।আজকের পর আপনার ছায়াও যেন আমি না দেখি।
-বাহ।একদিনে এত চেইঞ্জ? ওই স্যার কি তোকে কিছু...

আরাফের কথা শেষ হতে না হতেই ওর গালে আমি একটা থাপ্পড় বসিয়ে দেই।

-আর একটা বাজে কথা না। তুই যেমন পশু,সবাইকে কি তাই ভাবিস? উনি আমার স্যার এবং কাল থেকে আমি উনাকে ভাই ডেকেছি। আমার ভাই এর সম্পর্কে আমি একটা বাজে কথাও শুনতে চাইনা। আর আজকের পর তোর ছায়াও যেন আমার সামনে না পড়ে। সব কিছুর এখানেই সমাপ্তি। আর শোন,ভুলে যাস না তোর ঘরেও একটা বোন আছে। খোদা না করুন,তোর বোনের সাথে যদি কেউ এমন করে তুই মানতে পারবি? আল্লাহ্‌ কিন্তু সবার পাপের ফলই ভোগ করান।হয় আজ নয়তো কাল।
এরপর আমাকে বিরক্ত করার চেষ্টা করলে তোকে আমি পুলিশে দেবো।কথা টা মনে রাখিস। আল্লাহ্‌ তোকে হেদায়াত করুন।আল্লাহ্ হাফেজ।

অচেনা মানুষ - Strangers | (Complete)Donde viven las historias. Descúbrelo ahora