Hii...👋🏻
আমি Ishita Bose.. ✧◝(⁰▿⁰)◜✧
বয়স ১৮, height 163cm.ভালোবেসে সবাই আমাকে Ishu বলেই ডাকে। আর আমার bestfriend Ayasha Ghosal..(ʘᴗʘ✿)
বয়স ১৮, height 162cm.আমি ওকে শাকচুন্নি,😉 ইসস..😝 না মানে Ayu বলে ডাকি।😜যাহ্.. বাবা ভাগ্যিস মা শোনেনি নয়তো এখনি এসে আমাকে গরম তেলে ফেলে পকড়া বানাতো, তার প্রিয় মেয়েকে শাকচুন্নি বলার অপরাধে😑 বুঝিনা বাপু আমি ওনার পেটে ধরা মেয়ে নাকি Ayu। তবে যাই হয়ে যাক, যতই মার খাইনা কেন তবুও শাকচুন্নিকে শাকচুন্নি বলেই ডাকি।💀আমাদের বন্ধুত্ব ১৫ বছরের,👭🏻
যখন আমি প্রথম এই শহরে আসি তখন প্রথম বন্ধুত্ব ওর সাথেই হয়, ওকে ছাড়া আমার আরও অনেক friend আছে, তবে ওর জায়গা আজ পর্যন্ত কেউ দখল করতে পারেনি, আমি যদি আমার কথা বলি তাহলে আমি অন্য মেয়েদের মতো না, বাকি মেয়েদের মতো আমি বেশি সাজগোজ, বৃষ্টিতে ভেজা, শরতের ভোরে নীল আকাশ দেখতে দেখতে ভালোবাসার মানুষটির হাত ধরে ঘোরা, ইত্যাদি কাজ করার মন চায়না। আমি আগাগোড়া থেকে এমন ছিলামনা, lifeএ একটা বিশেষ মানুষের কাছে প্রতারণার শিকার হয়ে এমন হয়ে গেছি, পুরো life styleটাকেই change করে ফেলেছি, তবে আমি এখন single, যদিও কথাটা অবিশ্বাস্যকর তবুও এই কথাটাই সত্যি, আমি প্রেম ভালোবাসা বেশি পছন্দ করিনা,🙂আসলে..👉🏻👈🏻 আমি যে পছন্দ করিনা তানয়, লোকে করুক ঠিক আছে কিন্তু নিজে করবোনা, আমি নিজে করবো না মানে আমি আমার শাকচুন্নিটাকেও করতে দেব না, আমার অত্যাচার সহ্য করতে না পেরে বেচারাটার boyfriend ওকে ছেড়ে দেয়, এই জন্যই বেচারা অভাগী টা আজও single জীবন কাটাচ্ছে,🌚 আমাদের মতো বয়সের মেয়েদের যে কত boyfriend আছে ঠিক নেয়, একটা ছাড়ে আরেকটা ধরে, কিন্তু আমি পণ করেছি শাকচুন্নিটাকে ওই পথে যেতে দেবোনা আর নিজেও যাবনা, তবে ওর জন্য best কেউ থাকলে অবশ্যই আমি তাদের এক করার চেষ্টা করব, ও সুখে থাকলে আমার থেকে বেশি খুশি আর কেউ হবে না 😊....
YOU ARE READING
-"শেষ পরিণতি"-
Mystery / Thrillerচাইলেই সব সম্ভব 😌 শুধু মানুষটির মনে চেষ্টা করে যাওয়ার ইচ্ছেটুকু যথাযথ পরিমানে থাকা প্রয়োজন...✨💜🖤🦋 গল্পটি পুরোটাই কাল্পনিক, এর সাথে বাস্তবতার কোনো মিল নেই.....