Chapter 3

43 2 0
                                    

কিছু সময় এভাবেই কেটে গেলো, তের চোখের জলও শুকিয়ে গেছে। তে খেয়াল করেনি যে ইতোমধ্যেই তার আর্টস ক্লাসের সময় হয়ে গেছে। সে অনেক late.কিন্তু সে নিজেকে অনেক দূর্বল অনুভব করছে যার জন্য সে দৌড়াতেও পারছেনা।

তে কোনোমতে ৩য় তলায় এসে পৌছায়। কিন্তু এখানের নিরবতা নিস্তব্ধতা তার কাছে কেমন যেনো অদ্ভুত লাগছে। তার ওপর ক্লাস রুমের দরজা গুলোও লাগানো ছিলো যদিও ভেতরে হয়তো ক্লাস নেওয়া হচ্ছে তবুও তো এতোটা নিস্তব্ধ থাকার কথা নয়।

তে এসব চিন্তা সাইডে রেখে হাটতে লাগলো। এবং অবশেষে সে নিজের ক্লাসরুমের সামনে এসে হাজির হয়। ক্লাসরুমের দরজাটা লাগানো ছিলো, তে আরও খেয়াল করে দেখলো দরজা টাও কেমন যেনো অন্যরকম।

তেঃ এই দরজাটা তো আগে এমন দেখতে ছিলোনা...
তে বিড়বিড় করে বলতে বলতে কাঠের তৈরি পুরনো দরজাটার ওপর হাত রাখে, তে দরজাটা খুললো কিন্তু সে সেখানে কাউকেই দেখতে পেলোনা কিন্তু সে অদ্ভুত দেখতে দোতলা খাট আর কিছু ব্যাগ সেখানে দেখতে পায়।

এই দৃশ্য দেখে তে ভ্রু কুচকে ফেলে, সে কি ভুল রুমে ঢুকে পড়লো নাকি? কিন্তু না এটাই তো তের ক্লাসরুম, এইযে ক্লাসরুম নম্বর সব তো ঠিকই আছে। আর তাছাড়া এখানে এই খাট আর ব্যাগ কেনো? এটা একটা কলেজ কোনো কেবিন তো না। তে আশেপাশে তাকায় কিন্তু কাউকেই দেখতে পায় না, তে কিছুটা ঘাবড়ে যায় এই নীরবতা দেখে তার মনে হচ্ছে সে ছাড়া এখানে আর কেউ নেই।

তে হলরুমের দিকে হাটা ধরে, কিন্তু আজব ব্যাপার এতো সময় ধরে সে হাটছে কিন্তু কোনো স্টুডেন্ট এখনো তার চোখে পড়েনি। তে হলরুমে এসেও কাউকে দেখতে পায়না। এখন সত্যিই তের ভয় করতে শুরু করেছে,

তেঃ আহ জিমিন যদি এখানে থাকতো,

তে পেছনে ফিরতে নিতেই কারো সাথে তার ধাক্কা লাগে,

তেঃ আউচ.....

তে লোকটার দিকে তাকায় এবং লোকটিকে দেখে ভীষণ পরিমাণে চমকে যায়, কারণ লোকটি একজন সৈনিক ছিলো। তে কিছুটা ঝুকে সৈনিকটিকে সালাম জানিয়ে বলে

তেঃ আই এম স্যরি স্যার,

বলেই তে চলে আসতে নিবে তখনই সৈনিকটি তেকে পেছন থেকে ডাক দেয়। এবং গম্ভীর গলায় জিজ্ঞেস করে,

You've reached the end of published parts.

⏰ Last updated: May 19 ⏰

Add this story to your Library to get notified about new parts!

Captain Jeon Since - 1894 (Bangla)Where stories live. Discover now