Untitled Part 1

835 4 0
                                    

রিসাকে নিয়ে মাঝে মাঝেই bdsm শো করি। এটা আমাদের ভাল লাগে। আজকের ক্লায়েন্ট ধনাঢ্য ব্যবসায়ী। পরিচয় সব সময়ের মতই গোপন।

রিসাকে মৃদু আলোর বড় রুমটাতে আনা হল। ঠিক মাঝখানে একটা লেটাক্স কভারের ক্লিনিকাল বেড। ভ্যাকুয়াম বেড।ঠিক অই জায়গাটাতেই রুমের সমস্ত লাইট ফোকাস করা। আমি ওর হাত পায়ের শ্যাকল খুলে দিলাম। পরনে ওর কিছুই নেই। শুধুই লম্বা চুল।

শুতে বললাম। দ্বিধা করলো না। এই রুমে আরো ১০ জনের মতন লোক বসে আছে রিসার bdsm এনজয় করতে। মৃদু আলোয় তাদের ঠিক দেখা যাচ্ছে না।

রিসা কোনদিকে না তাকিয়েই সোজা শুয়ে পরল। তারপর মেশিন অন করলাম। উপর থেকে লেটেক্সর একটা কভার আস্তে আস্তে নেমে এসে ওকে ঢেকে দিল।

আমি লেটেক্স কভার টাকে সিল করে দিলাম বেডের সাথে। তারপর ভ্যাকুয়াম পাম্প অন করলাম। রিসার শরীর আস্তে আস্তে ভেসে উঠছে যেন!! একসময় এটা এত টাইট হল যে রিসার প্রতিটা অংগ স্পস্ট বুঝা যাচ্ছে!!

খোলা অংশ বলতে শুধু নাকের ২টা ফুটো। আর মুখ, নিপল যুগল আর যোনিপথের ওখানে জিপার আছে।

তারপর রিসার মুখের জিপারটি খুলে দিলাম। একটা গ্যাসমাস্ক সেঁটে দিলাম মুখে।ওটার সাথে শ্বাস-প্রশ্বাসের জন্য একটা টিউব আঁটকে দিলাম। রিসা গোংরাচ্ছিল। ওর গোংরানি এত্ত ভাল লাগে যে বলে বোঝাতে পারব না!!

রিসাকে পুরোই এলিয়েন এর মত লাগছে!! আমার কয়দিন পর পরই বিভিন্ন ফেটিস ভালো লাগে। কয়দিন ধরেই রাবার-গ্যাস্মাস্ক ভালো লাগছিল।

কিছুক্ষণ পর রিসার নিপলের জিপার খুলে দিলাম। ওর নিপল গুলো আগে থেকেই রিং লাগানো ছিল। তারপর উপর থেকে ঝুলে পড়া দুটা ইলেক্ট্রোড ওর রিং র সাথে লাগিয়ে দিলাম। ইলেক্ট্রোড দুটো নিয়ন লাইটের মত। কারেন্ট বেশি হলে বেশি উজ্জ্বল হয়! একটা বাটন চাপতেই ইলেক্ট্রোড গুলো উজ্জ্বল হতে শুরু করল! মনে হচ্ছিল, কারেন্ট উপর থেকে বেয়ে এসে রিসার শরীরে ঢুকে যাচ্ছে!!

রিসার শরীর কেঁপে উঠছিল। ও নড়ার চেষ্টা করল অনেক। কিন্তু লাভ হল না তেমন একটা। রিসাকে এভাবে ৫ মিনিটের মতো করে রাখা হল। হল রুমের সবাই খুব উপভোগ করছিল ব্যাপারটা।

এবারে গ্লাভস পরে নিলাম। রিসার যোনি অংশে হাত বুলাতে থাকলাম। তারপর ধীরে ধীরে সে যোনি অংশের জিপার টা খুলে ফেললাম। ফুলে আছে,ঘেমে আছে জায়গাটা। একটা টিস্যু দিয়ে ঘামগুলো মুছে দিলাম।

এর মধ্যেই একটা সেক্স মেশিন ফিট করে ফেলেছি।সেক্স মেশিন্টার ডিলডোটা কালো। ৬ ইঞ্চি, ভালোই মোটা। রিসার অনেক পছন্দের। রাবারের ডিলডোটি ঠিক মত প্লেস করেই অন করে দিলাম!

রিসা হাত মোচড়াতে চাচ্ছে। কিন্তু পারছে না মোটেও। ও শুধু অস্ফুষ্ট গোংরাচ্ছে!! ওর গোংরানিতে পুরো রুম মাতাল হয়ে আছে! সবার মধ্যে শিহরণ খেলা করছে। বাতাসের গন্ধে নেশা!

আমি সেক্স মেশিন্টার স্পীড বাড়িয়ে দিলাম। ডিলডোটায় হাল্কা লিউব ঢেলে দিলাম। আরো জোরে রিসা ফাকড হচ্ছিল। রিসা যেন ছিঁড়ে আসতে চাচ্ছিল!! চিৎকার করে ফাটিয়ে দিতে চাইছিল যেন সবকিছু। এভাবে প্রায় ৫ মিনিট চললো। অবশেষে দর্শক সারি থেকে ইশারা পেলাম।ধীরে ধীরে গতি কমিয়ে আনলাম। পাম্প ছেড়ে দিয়ে বাতাস ভরে দিলাম। ওকে একটু শান্তিমত নড়তে দেয়া হোক।

একটু পর পরের এপিসোড শুরু হবে।

You've reached the end of published parts.

⏰ Last updated: Oct 23, 2016 ⏰

Add this story to your Library to get notified about new parts!

রিসার ভ্যাক-বেড শো!Where stories live. Discover now