তুমি বুঝতেছো না ।আমি এখন পারবো না ।তুমি কি একটু শান্তিতে কথা বলতে পারো না। ন ...না এখন একটা সময় আসছে ডিসিশন নেয়ার আমি বুঝতে পারছি কিন্তু আমি বেকার । কোন মুখে তোমার বাবার সামনে এসে দাঁড়াবো।তোমার ও তো বুঝা উচিত ।আচ্ছা ঠিক আছে তুমি কাইদো না। আমি কিছু করতেছি ।শুনো ।হে ...হেলো ...
কাইটা দিলো ফোনটা ।।ধুররর ।কি জে করে নীলিমা। আর ভাল্লাগে না।
কিরে দোস্ত কি হইছে?
ইমন?
হো দোস্ত।
বেডা তুই কই ছিলি হারা দিন?
কই আর থাকুম রে বনটু ।ছিলাম এনে হেনে।রাইমা আইস ক্রিম খাইতে চাইলো ।খাওয়াইলাম ।
কি কস!!খুলনা তে না থাকে হেই মাইয়া ।ও দেখা করতে আসছিলো তোর সাথে ।মামা তুমি আইস ক্রিম ও খাওয়াইয়া লাইসো।তলে তলে এতো দুর।
হো।।দেয়ার পর অনেক গুলা চুম্মা ও দিলো।
হে???!!!এর পর আর কি কি দিলো রে ??
জানু আমার খুলনাতে বইসা খাইতে চাইলো আইস ক্রিম।fb তে একটা ছবি তুইলা পাঠায় দিলাম ।এক সেকেন্ডে msg সেন্ড দুই সেকেন্ডে চুম্মা বেক।এতো গুলা চুম্মার স্টিকার পাঠাইছে জানোছ নি মামা।পরে আইস ক্রিম টা আর কি করতাম খাইয়া হালাইছি।
হাহাহা ।।মাম্মাআ তুমি তো একটা চিজ।হালা সারা জীবন কি এডি ই করবি নি ।
আর কি করতাম?
----------
কিরে মন ভালা না নাকি?
নাহরে কিছু না।
আরে কস না।কারো লগে সেটিং করায় দেয়া লাগবো নাকি?
----------
বাদাম খাবি?
----------
ওই মামা ওই দুই টাকার বাদাম দিয়া যাও।আরে এনে আও।
ঠোঙ্গায় দিমু?
হো দেও ।
রায়ান নে খা।মুড টা ঠিক কর ।আরে একটা মাইয়া গেছে আরেকটা আইবো।
তুই বুঝতাছোছ না।
তো বুঝা ।
----------
কি রে?
জাইগা আমি তুই থাক।
আরে বাদাম খাইয়া যা ।আমার দুইটা টাকা খরচ কইরা কই যাছ।
খা তুই।(ফোন বাজছে )
হেলো।
হুম রায়ান আসতে পারবা?
কোথায়?
কেন ভুলে গেছো আমাদের মন খারাপের জায়গাটা।
ঠিক আছে।5 টায় রেডি থেকো ।
থেংকিউনীলিমা কোথায় যেতে চায় আমি জানি।আর কেনোই বা জানবো না।সেখানেই তো প্রথম দেখা হয়েছিল ।আফতাব নগর । জায়গাটা খুব বেশী ভালো না।পুলের ওপারে তো আমি ই একলা যাই না।ছিনতাই কারীর আড্ডা খানা।জায়গাটা কিন্তু দেখতে সুন্দর ই আছে।রাস্তার দুই পাশে কাশ ফুলে ভরা ।হালকা আকাশী রঙ্গের কাশ ফুল গুলো আলতো বাতাসে দোল খায়।আর বেশী বাতাসে কয়েকটা উড়ে উড়ে যায়।সেদিন সে গাঢ় নীল রঙের একটা জামা পরে গাছের নীচে বসে ছিল ।আমি অবশ্য প্রথমে দেখিনি তাকে।মাঠের অন্য পাশে আমরা সবাই ক্রিকেট খেলায় বেস্ত মেয়ে দেখার সময় কই।এক বলে দুই বার হিট করে বলটা দুরে পাঠিয়ে দেই।এই অপরাধটি খুজতে গিয়েই আসলে তার জীবনের পথে পা রাখা।নীল রংয়ের জামায় খোলা চুলে কিন্তু নীলিমাকে দারুণ লাগছিল।খানিকটা দুর থেকেই তার গলার আওয়াজ শুনা যাচ্ছিল।কৌতুহল বশত আমি একটু কাছে যাই।একটু ই যাই বেশি না কিন্তু ।গুনগুন করে কার সাথে জানি কথা বলছিল।তাতে আমার কি!ফিরে আসার সময় দেখলাম তার কিছুটা সামনে আমার বিখ্যাত ছয় মারার সেই বল।বলটা নিতে গেলে অস্থির হয়ে নড়ে চড়ে বসে ।তার চোখে চোখ পড়লে আমি অবাক।মেয়েটা কাদছে যে।নীলিমার চোখ অসম্ভব মায়াবী ।কিন্তু সেদিন মেডাম কেদে কেটে চোখ লাল করে ফেলছিল ।কারণ টা অবশ্য পড়ে একদিন ও নিজেই বলেছিল।খুব বড় কিছু ছিলো না কিন্তু তিনি তাতেই অস্থির ।আজও নীলিমা এমন ই আছে।মেয়েটাকে আমি খুব যে ভালোবাসি তা কিন্তু না।তবু ধোকাও দিতে পারি না ।
হঠাৎ পাশ থেকে কে জানি বলে উঠলো।
রায়ান ।।এই ছেলে কি ভাবতেছো এত?
-----------
এই,,তুমি শুনতেছ?
হে? ও হুম শুনতেছি তো বলো।
কি বলবো!
তোমার যা মন চায়
তুমি কি বিরক্ত?
কেন?
না কেমন করে জানি কথা বলছো।
কেমন করে বললাম আবার?
তুমি এমন করতেছ কেন?
কি করলাম আমি ।
আচ্ছা ঠিক আছে কিছু করো নাই।
হুম
রায়ান,
হুম বলো।
(আমার কাধে মাথা রেখে)
আমি না কিছু সপ্ন দেখেছি। প্লিজ কখনো সেই সপ্ন গুলো থেকে আমাকে জাগতে বলো না।নীলিমার হাতটা আমার হাতে স্পর্শ করার সাথে সাথে আমার মনে হতে থাকে এই তো আমি ওকে ছাড়া বাঁচবো না।ওর প্রতিটা স্পর্শে আমার জীবন আটকে আছে ।আমার অনেকটা জুড়ে এখন ওর দখলে ।যেই অহেতুক প্রশ্নটা মাথায় এতো দিন ঘুরতো যে আসলেই কি আমি নীলিমা কে ভালোবাসি নাকি শুধুই ছলোনা সেটা আজ পরিষ্কার হয়ে গেল।
কি হলো কিছু বলছো না যে?
(ওর দিকে তাকিয়ে হালকা একটা হাসি দিয়ে )
কখনো না।তোমার সাদা কালো সপ্ন গুলোকে আমি নিজের মতো রং দিয়ে সাজিয়ে দিবো ।চলবে তো?
রায়ান, ,,
জি হা বলেন শুনতেছি।
আই লাভ ইউ অনেক গুলা ।সত্যি ।
কয় সত্যি! হুম?
ওইক খারাপ তোমার বিলিভ হয় না ।তাইলে আর বলবো না যাও।
আরে আরে যাও কই ।।আরে বাবা এমনেই ফাজলামি করলাম ।
ওহ টাই না ।অনেক মজা পাও এমন করে।
হুমমম ।
আবার বলে হুম।।ঠিক আছে তুমি থাকো আমি গেলাম।
নীলিমা !!শুনোওও।আই এম ছরি ওকে?
আরেএ বোকা আমি রাগ করি নাই তো ।আকাশ কালো হয়ে গেছে দেখো ।বৃষ্টি নামবে।
ধুররর আসবে না ।
জি না বৃষ্টি আসবে ।
বেবি তুমি মিষ্টি করে আমায় কিছু বলো না ।বেবি জানো তোমার কথা ফেলতে আমি পারি না ।
রায়ান আস্তে ।মানুষ তাকায় আছে ।কি ভাববে! মাঝ রাস্তায় কোন ছেলে এমনে গান গায়।
তুমি বলো বৃষ্টি হবে আমি বলি হবে না ।মনে মনে বলছি আমি বৃষ্টি কেন হচ্ছে না!
পাগল একটা! !:)*********
I hope you guys are enjoying it..plz vote it.😊😊