Ektu dhong kori nei asol kahini bolar age. Sobai dekhi onk agrohi to know who we are :D
Accha bolei dei tahole
Author Jamless er bou holo amr kerash Jiminsboxers
Ar ami, Guccir jharu (eye man Satan ta (͡° ͜ʖ ͡°) ) holam JamsFor3Dollars (Ami abar Jamless er bou er pobitro bou hoi)
Amader author je kina lazy bole akhono kichui lekhennei holen arek chesri (͡° ͜ʖ ͡°) ineed3dollars
Jak introduction er jhamela shesh akhon kahini ta boli
Characters:
* Sundori Amma Jin *
*Bichana bhanga jar kaj, Abba Namjoon*
*Ar tader 5 ta opodartho pola*
Jin ar parena. Ai beta saradin bhangachura chara ar kisui parena. Ki buijha je aitare biya korte gesilo, akhon ghore boshe boshe noodles khay ar kade. Tar upor diye to 5 ta baccha poyda korse. Surjomukhi hoilo tader modhe akta. Ai surjomukhir nam Hoseok. Aro ase. Tin dollar premik Yoongi, Jamhin Jimin, Gucci deklei hat karamay jar se Taehyung ar akta jhuna narikel, Jungkook.
Baccha poyda korlei je kaj shesh ta na. Jhuna narikel tare niya onk karnama ase. Sobcheye picci aita. Tarporeo sobai aitakei chay. Dui opodartho Jimin ar Taehyung ai jhuna narikel ke deklei nijeder moner 69 kore dey. Jhuna narikel jeno Rajkorna ar gordob duita jharuwalas are those who like the same rajkorna. But Jhuna narikel likes pasher barir IU Noona. Noona ke deklei se electricity r shock khay. Tar por thekei sobai take Jungshook bole dake. Noona ke roj na dekle harami "BOGO SIPD" bole chitkar mare. Are Noona na sudho, tar Justin Sunbaenim o ase. Oitare TV te dekle se charlie puss hoye jay.
Picchi der chara boro gular moddheo jhamela ase. Surjomukhi bhaiya has ashiqi 3 with Yoongi bhaiya. But Yoongi bhaiya goes to Jimin's room every raat. Ai niya eder jhogra lage onek. Yoongi bolbe "aito 3 dollar er chain neoyar moto kono client ase naki ta jigesh korte gesilam." ar Hoseok bolbe se snakeu ke hate story 3 kore ebong se jane je Jimin er room e gele Yoongi "Yoongay" hoye jay.
Baccha gula sob chesra tai na? Are aito kisui na. Ai sob to tader baper obodan. Abbar kach thekei aigula sikse. Abba ammar kahini? Aito choto akta kahini. Abba ammare deikha sathe sathe Expensive girl gaowa suru kore disilo. Sei thekei ammar mon e je laddu futa suru hoise ta aj projonto bondho hoy nai.
Kintu ai haramjada jokhon Tinashe er wallapaper deowar por ammar kase dhora khailo, tar porer din e amma tare latthi maira basha theke ber kore disilo. kintu ammar ridoy bishal boro. Shirt er bhitor theke jekono somoy heart ta ber kore "Saranghaeyo" atmosphere kore dey. Jamai kosto pabe bole sob bhule take basay niye ashlo abar.
Kotha holo jai hok, jotoi holy water joggo family hok na keno era, at last to sob "Hum Saath Saath hein" tei karaoke kore.
Na kahini aikhanei shesh na sundoris. Aro onk ase bolar. Ajke na, pore bolbo. Ami jai akhon Taehyung er noshtami dekhe ashi. 😄
Amake sarang diyo kintu sundoris. I lab eu ol ❤
- Author: Guccir Jharu -
YOU ARE READING
বিয়োন্ড দা সিন
FanfictionBangla Bts one shots onekgula golpo about bishsho sundor pola, Bhangachurar debota, chini baba, jam hin chele, surjomukhi bhaiya, gucci premik and চার্লি পুস্ er fan Asha kori bhala lagbe uwu