ভালোবাসা রং হয় কি যানি না..
সাগর ভাইকে দেখলে মনটা বেমান হয়ে যায় নিতু..আচ্ছা মানুষ ভালোবাসে কি বোকা গাদা হয়ে যায়..
নাকি পাষান..
পৃথিবীতে একমাএ ব্যেক্তি কিনা পাষন..
সেটা হলো সাগর ভাই..
তাহা নাকি দাত বেকা মেয়ে পছন্দ..
নিতু তো দাত বেকা নয়.. তাহলে কি সাগর ভাই আমাকে ভালোবাসবে না..হু সাগর ভাইয়ে জন্য নাহয় নিতু দাত গুলা নাহয় বেকা করবে.. তবু তো পাষন লোকটাকে নিজে করে নিতে পারবে..
বিছানা সুয়ে সুয়ে নিতু এই গুলা ভাবছে..
নিচ থেকে চিতকারে আওয়াজ শুনা যাচ্ছে..ইহা.. গল্পের তৃতীয় কেরেকটা..
মিসেস সেলিনা বেগম..
এক হিসাবে বাড়ি হর্তাকর্তা বলায় যায়..
বাড়ি সব কাজ তিনি একায় করেন..
তবে তিনি নাটক প্রেমি..জী বাংলা সিরিয়াল টা খুব প্রিয়..
এিনয়নী নাটকে খুব ভক্ত বলা যায়..
কেনো না তিনি নয়নী মতো ভবিষ্যত দেখতে পান..তবে এিনয়নী মতো আগাম বিপদ সংকেত তিনি দেখেন না...
তিনি নিজে বিপদ গামী..
সিরিয়ালে নিয়ে.. কেউ এক নলা ভাত বেশি খেলে.. গলায় চাপ দিয়ে বের করে ফেলেন.. তবে একটু মাথা ইস্কুরু ঢিলা.. সব সময় নাটক নিয়ে কথা বলেন।
হুম এতো খুন যার কথা বললাম.. তিনি নিতু মা।নিতু নিতু এই নিতু না মেয়েটা কানটা গেছে নাকি.
নিতু তারাতারি করে ওয়াসরুমে থেকে..
হাত মুখ ধুয়ে আসলো..
নিতু যে এতোক্ষুন কান্না করছে মা কে বুঝতে দেওয়া যাবে না.সেলিনা বেগম মেয়েকে ডাকতে ডাকতে মেয়ে রুমে এসে কপালে হাত দিয়ে এিনয়নী নাকটে ভংগিমা বলতে লাগলো.
এই ঘরে কোনো মানুষ থাকে নাকি গরু ছাগল থাকে..
ধামরি একটা মেয়ে ঘরটা কত অগুসালো করে রাখছে..
এই নিতু কোথায় গেছে মহাগাধীময় মেয়েটা..
উফ মা তোমাকে কত বার বলছি আমাকে গাধি বলবে না..ওয়াশ রুম থেকে বের হয়ে নিতু মায়ে কথা জবাব দিলো..সেলিনা বেগম এবার রাগি কন্ঠে..
মেয়েকে জিগ্যেস করলো..
সাগর কেনো আমাদের বাড়ি থেকে চলে গেলো..ও সাগর ভাই তাহলে নিতু সাথে রাগ করে চলে গেছে বাড়ি থেকে..
কিরে নিতু জবাব দেস না কেন..
আমি কি যানি কেনো সে চলে গেলো..
সেলিনা বেগম এবার শান্ত গলায় বললো..
হ্যা রে নিতু ছেলেটা বিদেশ থেকে সোজা আমাদের বাড়িতে আসলো.. কিছু না খেয়ে...রাগে গজগজ করতে চলে গেলো।
বড্ড পাগল ছেলে...
তার মানে সাগর ভাই এয়ারপোর্ট থেকে
সোজা আমাদের বাড়িতে আসছে..
কেনো আসছে তাহলে কি সাগর ভাই নিতুকে ভালোবাসা..
হু না ওই পাষাণ লোকটা কিছুতে নিতু কে ভালোবাসে না..
কই সাগর ভাই নিতুকে তো বলেনি..
হ্যা রে নিতু আমাদের জন্য মা বাবা সাথে দেখা না করে আগে তকে দেখতে আসছি..
YOU ARE READING
হলদে রাঙা™
Romanceদাঁত বেকা মেয়ে গুলা সত্যি অনেক সুন্দরী হয়.... যানিস নিতু.. মেয়েদের সৌন্দর্য মূল্য রহস্য.. তাহাদের দাত.. নিতুর ইচ্ছা করছে.. হাতুড়ি দিয়ে পিটিয়ে সব দাঁত গুলো বেকা করে দেই... তাও তো অন্তত এই মানষটা পছন্দ হক