part:7

102 4 1
                                    

দুইদিন তারাতারি কেটে গিয়েছিল  jungkook আর taehyung এর আজ বিয়ে।  rm jungkook কে taehyung এর বিষয়ে কথা বলতে চেয়েছিল কিন্তু  jungkook তার ভাবী স্বামীর বিষয়ে কিছু জানতে চায় না বলে অস্বীকার  করে।  তাই rm ও  jungkook কে আর জোর করেনি কারণ rm জানে jungkook এবং  taehyung  একসময় বন্ধু ছিল আর taehyung যেহেতু jungkook কে বিয়ে করতে চায় তাহলে jungkook এবং  taehyung  বিয়ের পরে সুখে জীবন যাপন করতে পারবে।  কিন্তু rm এখনো  jungkook এবং taehyung এর সত্য জানে যে taehyung jungkook কে এখন কতোটা ঘৃণা করে। 









jungkook rm এর হাত ধরে বিয়ের মন্ডবে যায় যেখানে taehyung তার জন্য অপেক্ষা করছিল।  এই বিয়েতে বেশি লোক ছিল না কারণ taehyung চায় না jungkook কে বিয়ে করার পর সবাই জানতে পারুক taehyung jungkook এর সঙ্গে বিবাহিত।  taehyung এটা ভেবেও ঘৃণা করে। সুধু jungkook এর কাছে যে শক্তি আছে taehyung তাই পাওয়ার জন্য jungkook কে বিয়ে করছে।








jungkook একটু বিরক্ত হয়ে যাচ্ছিল কারণ jin তার বিয়েতে নেই।  jin তার মায়ের বাসায় জরুরি কাজের জন্য গিয়েছে।  jin Rm কে বোঝানোর চেষ্টা করে ছিল যেন jungkook  এর বিয়েটা পিছয়ে দেয়।  কিন্তু Rm  jin এর একটা কথাও শোনেনি।  jungkook কাল পুরোরাত কান্না করছে taehyung কে ছেড়ে দেওয়ার জন্য না। তার সন্তানকে হারানোর জন্য  কারণ যদি আজ সে থাকতো jungkook তার সঙ্গে তার পুরো জীবন কাটিয়ে দিত। 









jungkook যখন অনুভব করে তার হাতেকে অন্য কেও ধরে আছে যে তার ভাই ছিল না তখন jungkook বুঝতে পারে এটা তার স্বামী হবে আর jungkook এটা ভেবে একটা লম্বা শ্বাস ফেলে।







mr.kim taehyung  আপনি কি mr.jeon jungkook কে আপনার স্বামী হিসেবে গ্রহণ করেন। পুরোহিত taehyung এর থেকে জিজ্ঞেস করে





হ্যা আমি করি



jungkook taehyung এর কণ্ঠ শুনে সঙ্গে সঙ্গে তার ( taehyung)  দিকে দেখে। 






তুমি এখানে কি করছ..~~ আমি তোমার স্বামী তাই আমি এখানে। jungkook  তার কথা শেষ করার আগেই taehyung একটা ছোট হাসি দিয়ে বলে।






না তুমি একদমই না, hyung taehyung এখানে কি করছে। এখনই ওকে এখান থেকে যেতে বল।





jungkook তুমি এটা কি বলছ taehyung এর সঙ্গেই তোমার বিয়ে হতে চলেছে




My innocent boyDonde viven las historias. Descúbrelo ahora