CHAPTER : 07

82 3 7
                                    

??? : Jiminieeeeee
Y/N ভেসে আসা আওয়াজ টির দিকে তাকায় এবং দেখে সেটা আর কেউ না Seulgi. (NO HATE TO SEULGI!! I LUV HER OKAY?!)
JIMIN : কতক্ষণ ধরে তোমার জন্য wait করতেছি।
Seulgi : Sorry Jiminiee.
Y/N এর ঠোট কাপতে থাকে as she was trying to control her tears.
Seulgi : Oh! এটা তোমার stepsister, right? Hi Y/N.
Y/N তখন অনুভব করে যে Seulgi তাকেই ডাকছে৷ Y/N নিজেকে সামলে Seulgi-র
সাথে কথা বলার জন্য নিজেকে প্রস্তুত করে।
Y/N : হ্যা আমি Y/N. Nice to meet you.
Seulgi : Nice to meet you, too. আর আমাকে তো চেন, right? আমি-
Y/N : Jimin oppa-r girlfriend. আমি জানি।
Jimin : আচ্ছা Y/N তুমি এখন room এ যাও।
Y/N সেখান থেকে নিজের room. কারণ সেখানে আর এক মুহূর্ত থাকার ইচ্ছেও তার নেই।
-IN Y/N'S ROOM--
Y/N room এ গিয়ে দরজা আটকে দেয়। সে বুঝতে পারছে না কী করবে। তার অনেক কান্না করতে ইচ্ছে করছে, কিন্তু সে কানতেও পারছে না এটা ভেবে যে সে কারন জন্য কান্না করছে যে কি না ভবিষ্যতে তার STEPBROTHER" হতে চলেছে? কান্না করাটা বোকামি ছাড়া কিছুই হবে না। সে মাটিতে বসে পড়ে এবং ভাবতে থাকে যে কী হলো, কীভাবে এক মুহূর্তের মধ্যে তার জীবনটা পালটে গেল। Y/N অন্য কয়েকটা মেয়ের মতো কান্না করার মতো মেয়ে না। সে তার অনুভূতিকে যেভাবেই হোক  control করতে পারে। কিন্তু এখন যেন সবকিছু ঘোপাক খাচ্ছে। Her love becoming her brother and he's also dating another girl was too much for her.
Y/N এর চোখে অশ্রু জমতে থাকে কুন্তু সে কোনভাবেই সেগুলোকে বাইরে আসতে দিচ্ছেনা। সে যতটা সম্ভব নিজেকে সামনানোর চেষ্টা করছে। কিন্তু তা আর কতক্ষণ? অবশেষে না পেরে তার চোখ থেকে কয়েক ফোটা অশ্রু বের হয়ে আসে। নিজেকে নিজেই সামাল দেওয়ার চেষ্টা করে Y/N.
তখন-ই Y/N bell এর আওয়াজ শোনে। ও ভাবে হয়ত ওর মা আর জিমিনের বাবা আসছে

Y/N washroom এ গিয়ে তার চোখ মুখ ধুয়ে নিচে যায়। দরজা খুলতেই দেখে ওর মা আসছে।
Y/N : আম্মু তুমি কোথায় ছিলে?
এত দেরী কেন করলে?
Y/M : Sorry মা, চলো বাসায় যাই।
Y/N : চলো!!!
Y/N এর চোখে মুখে একটা মিশ্র অনুভূতির প্রতিফলন দেখা যায়।

---Downstairs---

Seulgi : Aunty (Y/M)আপনি এখনি চলে
যাচ্ছেন? 
Y/N Seulgi-র behaviour দেখে অবাক হয়ে যায় এটা ভেবে যে Seulgi কেন এত sweet  ব্যবহার করছে?Seulgi কী তার মাকে আগে থেকেই চিনত? 
Y/N বলদ মার্কা face নিয়ে তার মায়ের দিকে তাকিয়ে থাকে।
Y/M : Hae এখনি যাওয়া লাগবে। Y/N এর স্কুল আছে।
Y/N : Eomma চলো না!
Y/M : যাচ্ছি তো Y/N!
Y/N এর মা কিছুটা বিরক্তিকর চেহারা নিয়ে তাকায়। Y/N সেটা দেখে চুপ হয়ে যায়।
??? : আরে Y/N?!
TO BE CONTINUED....

You've reached the end of published parts.

⏰ Last updated: Nov 25, 2023 ⏰

Add this story to your Library to get notified about new parts!

STEPBROTHER (BTS PARK JIMIN BANGLA FF) 🪄Discontinued🪄Where stories live. Discover now