Part:2

1.1K 16 1
                                    

I don't miss u
Part:2
Writer: Mahabuba Metu

শুনে জারাও কাঁদছে।
: কেন এমন হয় আমার সাথে জারা?
:নিশ্চুপ জারা
: কথা বলবেনা তুমি?কিছু বলো প্লিজ,  রাগ হয়না আমার উপর?
:কেন রাগ হবে।  আমি তোমার ভাল চাই।( বলেই অবাক কি বললো সে)
:তোমায় ছাড়া এ কেমন ভাল।
এর পর অনেক কথা...................

পরিচয় ২০১০ এর ৩০ ডিসেম্বর। ঘটনাটাও ইন্টারেস্টিং। জারার মামা আর জারার সম্পর্ক একেবারে বন্ধুর মতো। একই নম্বর ২ আপারেটরের সিম কিনেছে। মানে সেইম ডিজিট অপারেটর ভিন্ন। বাংলালিংক কাস্টমার কেয়ারে গিয়ে জানতে পারে এই সিরিজের নম্বর বিক্রি হয়েগেছে তাও অনেক আগে। মনটা ভীষণ খারাপ মামার। কথাটা শুনে জারারও খুব খারাপ লাগল। ঐ রাতেই ফোণ দিলো ওই নম্বরে। রাত তখন বারোটা।  ঐ পাশ থেকে মিষ্টি একটা কন্ঠ....
: কে বলছেন?
: আসলে একটা কথা বলতে ফোণ করছিলাম। আমি কি আপনার নাম জানতে পারি?
: আজব তো কাকে ফোণ দিছেন আপনি?
(জারা  কথার মাঝখানে ওর মামার ঐ নম্বর দুটো দিয় ঐ নম্বরে কল দেয়)
: ২টা কল আসছে আপনার ফোণে...
: আজব তো কি শুরু করলেন এই রাত বিরাতে।
: আপনার সিমটা আমাকে দেবেন আপনি। আমি জানি।
: মানে...?
: হুম লাগবে ওটা আমার।  ভাবেন আপনি সকাল আবার ফোন দিবনি। ভাল থাকেন।
পরদিন সকালে ফোন দিতে ধরলোনা।  বিরক্ত লাগছিল। কেনো ধরছেনা। কত ছেলে পিছনে ঘুরে,  কত কি করে যদি একটু তাকাই এই আশায়। আর কোথাকার কোন কুদ্দুস....

১১টায় ফোন আসল। ক্লাসে থাকার কারনে ফোন রিসিভ করতে পারেনি। জারা বেশি সময় না দিয়ে বললো আপনার এই সিমটার সেইম সিরিজের ২ টা আমার মামা ইউস করে।  নেক্সট মান্থে মামার বার্থডে। সিমটা তাকে গিফট করব। কাস্টমার কেয়ারে যোগাযোগ করে জানলাম যে সিমটা সোল্ড আউট। তিনি জানালেন যে এটা সম্ভব না। আনেক রিলেটিভ এর কাছে আছে এই নম্বর টা। উনি বিনয়ের সাথে ইগনোর করে রেখেদিলেন। মনটাই খারাপ হয়ে গেল।
এর অনেক দিন পরে ঐ নম্বর থেকে মেসেজ এল একটা।মেসেজ টা ছিল-
"আপনাকে না করার পর খুব অপরাধী লাগছে। কিন্তু ব্যাপারটা খুব কম্পলিকেট তাই। btw  আমি জোভান।  আপনার সাথে কথা বলে খুব ভাল লাগছে। আমি কি আপনাকে কল দিতে পারি। ভাল থাকবেন।"

I don't miss uWhere stories live. Discover now