I don't miss u
Part:3অনার্স ভর্তির সময় এসে গেছে। সরকারি চাকরিজীবী জারার বাবা। অনেক সৎ একটা মানুষ। কিছু টাকা জমিয়ে রেখেছেন উনি। মেয়ে বিয়ে দেবে এজন্য না। জারাকে বিদেশে পড়ানোর ইচ্ছা জারার বাবার। সাধ্যমত চেষ্টা করছেন উনি। জারা জানতো এসব। ভাগ্যযে এত সুপ্রসন্ন হবে তা কেওই জানে না। স্কলারশিপ পায় ও। অস্থির জারা জোভানকে সব জানায়। জোভান তো পাগল প্রায়। ও জারাকে যেতে দিবেনা। ও তখনো জবে জয়েন করেনি। বুদ্ধি দেয় পালিয়ে যাবার। জারা তা নাকচ করে। তার পক্ষে এটা অসম্ভব। কি করবে কেওই কিছু বুঝছে না। কলেজ থেকে ফিরে বাসা এসে তো অবাক জারা। বসার ঘরের সোফায় ওর ভাইয়ার সাথে কথা বলছে জোভান। আর কত জালাবে এই ছেলেটা আমায়। বাবা জানলে মেরেই ফেলবে আমায়। জারার মা ওকে নাশতা দিচ্ছে। জোভান জারার দিকে একবারও তাকাল না। এ নিয়ে ২য় বারের মত দেখা পাগল জোভানকে। একটা মানুষ কত পাগল হতে পারে। মনে মনে হাসে জারা।
একবছরের সম্পর্কে দেখা হইছে এ নিয়ে ২বার। তথ্য প্রযুক্তির এই যুগে ২ জনই ব্যাকডেটেড। জারার কারন ফোণ না থাকা।আর ওর পছন্দ না এসব। ভাইয়াকে ও কিছু বলেনি। বাড়ি চিনে ও আগে থেকেই। যাবার সময় জারার মায়ের নম্বর নিয়ে যায় ও। পরে ফোণে মাকে সব বলেছেও। কি যে অবস্থা, মা জানতে চাইলো জারার মতামত। জারা নিশ্চুপ। পরদিন দেখা করে ওরা। জোভান জানায় আজ বিয়ে করবে ওরা কেও জানবে না। জারার স্টাডি শেষ হলেই নিয়ে আসব আমার কাছে। জারাতো রেগে আগুন। তুমি আসলেই একটা পগল। বিয়ে পাগল। তুমি আসলে আমায় ভালবাস না বউ লাগবে একটা তোমার। জোভান জারার উপর রেগে যায়। কান্না করে জোভান। সইতে পারে না জারা। পাগল জোভানকে জরিয়ে ধরে জারা। এই প্রথম কোনো ছেলের স্পর্শে শিহরিত হয় জারা। কেমন জানি মাদকতা কাজ করে ওর। জারার মাথাটা ঠিক জোভানের কাধে। জোভান ও শক্ত করে ধরে রাখে জারাকে।
:তোমায় অনেক ভালবাসি জারা।
: কোথাও যাচ্ছিনা আমি, কথা দিলাম।কথাগুলো মনে পরতেই অবাক লাগে জারার কারন ও আজ অন্যের ঘর করে। বেবিও আছে একটা।সম্পর্কচ্ছেদের ঠিক ২ বছর ৯ মাসের মাথায় বিয়ে হয় জারার। বাবা জারার উপর ক্ষুদ্ধ। ছেলে ব্যাবসায়ী। খুব ভদ্র, দেখতে শুনতেও ভাল। জারার মতামত কেও জানতেও চায় নি একবার। জারার স্বামী জারাকে অসম্ভব ভালবাসে। জারা আর ভাল না বেসে পারে না। জারাকে পছন্দ করে সেই ক্লাস ৯ থেকে। কখনো বলে উঠতে পারেনি। জারাকে বিয়ে করতে ছেলেটার অনেক স্ট্রাগল করে। কারন ছেলেদের স্ট্যাটাসের সাথে যায়না জারারা। হয়তোবা ওর ভালবাসাই আসল ছিল। জীবণে ভবিষৎ স্বামী নিয়ে মেয়েদের কত প্রার্থনা থাকে ঈশ্বরের কাছে সুদর্শন বর, বাড়ি, গাড়ি,আরো কতো কি। জারাও চাইত। এমন একজন কে যে ওকে পাগলের মত ভালবাসবে জাস্ট এইটুকুই। সত্যিই জারা তা পেয়েছে।
শেষ যেদিন কথা হয় জোভানের সাথে ও কাদঁছিল।। কান্না করা ওর একটা স্বভাব। ভালো নেই ও। ওরও বেবি আছে একটা। ফোণটা জারাই করেছিল অন্য নম্বর থেকে।
বেবির কথা বলতে। আজও জারা নিশ্চুপ মনোযোগে ওর দুঃখের কথা শুনছে। মায়ায় না পরে যায় আবার। সময় না দিয়ে কথা বলল জারা।
:শোন জোভান, তুমি আমার প্রথম প্রেম হলেও যা তুমি করছো, আমার লাইফ ডিসট্রয়েডের জন্য যথেষ্ট। তোমাকে এটাই বলতে ফোন দিয়েছি যে অনেক ভাল আছি আমি।Tnx for leaving me. I have got this man who is 1000 time better than u.
: জোভান কাঁদছে(কিচ্ছু বলছে না)
:আচ্ছা জোভান তোমার ফ্যামেলি দেখছেনা এখন তুমি যে কাঁদছ। আমি তোমায় ক্ষমা করলাম আল্লাহ যেন না করেন। আর আমি আমার husband কেও অনেক ভালবাসি। তোমার চেয়েও।ভাবতে পার কেন ফোণ দিলাম, জানাতে...
তুমি আমায় ঠকালে কি হবে আল্লাহ আমায় ঠকায়নি।
ভাল থাকো..
YOU ARE READING
I don't miss u
Short StoryI don't miss u Part:1 রাত ঠিক ১২ টা ৩২ মিনিট। ফোণে মেসেজ এল একটা। ঘুম ঘুম চোখে চেক করছিলো জারা। নিজের চোখকে বিশ্বাস করতে পারছিল না। ঘুমের ঘরে ভুল দেখছে নাতো। উঠে বসল। দৌড়ে গেল বারান্দায়। চেনা মানুষটা অচেনা কিছু কথা লিখে পাঠাইছে। মেসেজটা ছিল- " আ...