আঁখে লাড়ানা

17 0 0
                                    

গ্রাম থেকে ১ম আমি বিভাগীয় শহরে আসি ২০০২ সালে, রাজশাহিতে। নবম শ্রেনীতে ভর্তি হই বি.বি.হি. একাদেমিতে।
গ্রাম থেকে নতুন, সব ছেলে মেয়ের সব কৌতুহল আমাকে নিয়ে! নিজেকে ১মের দিকে চিড়িয়া চিড়িয়া লাগত। যাই হোক ২-৩ মাসে তা কেটেও যায়, কিন্তু ১ জন ক্লাস মেটের কাছে আমি চিড়িয়াই রয়ে গেলাম, যা আমাকে ক্লাসে অস্বস্তি দিত। ক্লাসে বার বার আমার দিকে তাকাতো, মাঝে মাঝে মুছকি হাসিও দিত, আর যে সব কথা বলত আমাকে শুনিয়ে যে খুব বিরক্ত লাগত। ও আমাদের ক্লাস ক্যাপ্টেন ছিল, নাম ছিল বিপাশা আর ওর ভাই ছিল বখাঠে ছেলেদের সরদার। এজন্যই হয়তবা ওর ক্লাসে আলাদা একটা ভাব ছিল। ১ দিন টিফিন আওয়ারে সবার শেষে আমি ক্লাস থেকে বাসা যাচ্ছিলাম, তখনও দেখি ও আমার দিকে ড্যাব ড্যাব করে চেয়ে আছে! যাওয়ার আগে আমি ওকে চোখ মেরে দেই, আর ও তো পুরাই হা। lol.
এর পর তো আমি খুব ভয়ে আছি, কি করলাম আমি! টিফিন শেষে ক্লাসে ভয়ে ভয়ে ডুকলাম, দেখি ক্লাসের সব খচ্চর মেয়ে সব বিপাশার সাথে বসা। আমাকে ডেকে পাঠালো ওদের কাছে। বুকে তো আমার ড্রাম পেটাচ্ছে, আর সাহস করে আমি আগিয়ে যাই।
বললাম কি জন্য ডেকেছ?
বিপাশা বলল, টিফিনের আগে কি করেছ?
আমি বললাম কি করেছি! তুমিই বল। সাথে মুছকি হাসিও দিলাম।
এমন সময় আমাদের আর ১ ক্লাস মেট সাইকা বলল আমরা জানি কি করেছ, তবু তোমার মুখ থেকে শুনতে চাই।
আমি যেন আকাশ থেকে পড়লাম, বললাম, কই কিছু তো করি নাই, কিছু করছি নাকি?, ওদেরই পাল্টা জিজ্ঞেষ করি। বলি তোমার বান্ধবিকে জিজ্ঞেষ কর, কিছু করেছি নাকি!
আমার তো খুব ভয় লাগছিল, আমার  innocency স্বাভাবের জন্য sir দের হাত থেকে রেহাই পেলেও ওর ভাইয়ের হাত থেকে নিস্তার পাব না, কিন্তু কি মনে করে ও আর এই নিয়ে কিছু বলল না।

খাপ ছাড়াDonde viven las historias. Descúbrelo ahora