Chapter 3

390 11 6
                                    

কাল রবিবার।তাই আমাকে সকাল সকাল উঠতেও হবে না। আমি ঘুমানোর চেষ্টা করলাম। কিন্তু পারছি না। আনিশার কথাগুলো এখনও মনের মধ্যে ঘুরপাক খাচ্ছে। "তোমার বসটা তো সেই...হট, হ্যান্ডসাম... সুপার s**y" damn it! আমি ভিতরে ভিতরে এতটা নার্ভাস ফিল করছি কেনো? তাছাড়া আমি অচেনা একটা ছেলেকে নিয়ে এতটা ভাবছিই বা কেনো? আচ্ছা, ছেলেটা কি টিনএজার নাকি -?
ধ্যাত! আবার?

কিছুক্ষণ পর আমি ঘুমিয়ে পরলাম আমার বসের কথা চিন্তা করতে করতে। সকালে অ্যালার্মের শব্দে ঘুম ভাঙলো। সকাল ১০ টা বাজে। বাজারে যেয়ে কিছু জিনিষ পত্র কিনতে হবে রান্নার জন্য। ফ্রিজে কিচ্ছু নেই। দুই - এক জন ছাড়া কোনো বন্ধু নেই আমার এই ব্যাস্ত শহরে। আর সময়ও পাই না তেমন।

আমি একটা দোকানে ঢুকলাম। এই দোকানে প্রায় সবই পাওয়া যায়। আমি আমার ফেভারিট ice cream খুঁজছিলাম। জানি পাবো না। তাই অন্য একটা সেকশনে চলে আসলাম। আমি হাঁটছিলাম কিন্তু একজনের কণ্ঠস্বর আমাকে থামতে বাধ্য করলো।

"তন্ময়ী, হাই!"

"হাই, তাহমিদ! কেমন আছো?"

"এইতো ভালোই। তোমার অবস্থা কেমন?"

"ভালো"

"তুমি তোমার পছন্দের আইস ক্রিম খুঁজছিলে তাইতো? এই যে .....নাও।" একটা আইস্ক্রিম বের করে আমাকে দিল তাহমিদ।

"উমম....কোথায় পেলে ?" আমি একটু hesitation নিয়ে বললাম।

"আসলে এই একটাই ছিল। তুমি আজ দেরি করছিলে তাই ভাবলাম রেখে দেই একটা।"

"ও...."

এর প্রতিউত্তর এ আমার কি বলা উচিত? না মানে এটা ভালো যে তাহমিদ আমার কথা ভেবে আমার জন্য একটা আইস্ক্রিম রেখে দিয়েছিল। কিন্তু কেনো? কখন কি বুঝবে না যে আমার জীবনে আমি ওকে চাই না..... ওকে আমি কোনো মিথ্যা আশ্বাসও দিতে চাই না।

"থ্যাংক ইউ, তাহমিদ। কিন্তু আজকে আর আইসক্রিমটা খাওয়ার মুড নেই।"

"কিন্তু.......আমি যে দেখলাম তুমি আইসক্রিমটা খুঁজতেছো।"

Damn!

"হ্যাঁ, কিন্তু এখন আর খেতে ইচ্ছা করছে না।"

কোনরকম প্রতিবাদ না করে হঠাৎ তাহমিদ আমার হাত ধরে বলল, " কেনো?"

You've reached the end of published parts.

⏰ Last updated: Jun 06, 2019 ⏰

Add this story to your Library to get notified about new parts!

তোমাকে চাইWhere stories live. Discover now