বড় কোম্পানির জব করা বেশ ঝক্কির ব্যাপার, তবে পুরস্কারও নেহায়েত মন্দ নয়। সেটা পারিতোষিক তো আছেই, সেই সাথে বিভিন্ন পার্কস যেমন গাড়ি, স্বাস্থ্যবীমা, অন্যান্য মাসোহারা ইত্যাদি।
আমি একটা মাল্টি-ক্রোর স্পোর্টিং ইকুইপমেন্ট কোম্পানিতে যোগদান করেছিলাম বছর দুয়েক আগে। বর্তমানে জুনিয়ার প্রোডাক্ট ম্যানেজার পদে আসীন আছি। কানাঘুষা আছে, অচ্রেই আমাকে রিজিওনাল ম্যানেজার পদে পদোন্নতি দেয়া হতে পারে। গতমাসে প্রাক্তন রিজিওনাল ম্যানেজার হার্ট এ্যাটাকে মারা গেছেন। তাই জুনিয়ার লেভেল থেকে একজন করিৎকর্মা কর্মকর্তাকে ফাস্ট ট্র্যাকে প্রমোশন করানো হবে। নির্ভরযোগ্য সুত্রে জানতে পেরেছি তিনজন সম্ভাব্য ক্যান্ডিডেটের মধ্যে আমার নামটিও আছে।
আমার স্ত্রী নায়লার বয়স ২৬। লোভনীয় চাকরিটা বাগানোর কিছুদিনের ভিতরেই পারিবারিকভাবে আমাদের বিয়ে হয়েছিল।বর কোম্পানির উচ্চমাইনের সম্মানজনক পজিসনে জবের সুবাদে পাড়ার সবচেয়ে রুপবতি তরুনিকে ঘরণী বানিয়ে ঘোরে তুলতে আমার খুব একটা বেগ পেটে হয় না। নায়লা যে শুধু সুন্দরী তাই নয়, ওর চেহারার মধ্যে “পাশের বাড়ির মেয়েটি” ধাঁচের পেলব মায়াময়তা আছে যা ওকে আরও বেশি আকর্ষণীয়া করে তোলে।
মূল ঘটনায় যাবার আগে খানিক বর্ণনা দিয়ে নেই আমার বউয়ের। ঘটনাচক্রে যেহেতু আমার সুন্দরী স্ত্রীকে ঘিরেই আবর্তিত, তাই ওর দৈহিক অবয়ব মাথায় থাকলে পাঠকদের কল্পনার তরোয়ালে শান দিতে সুবিধা হবে। পিঠ অব্দি ঝলমলে রেশমি কালো চুল আমার স্ত্রীর। ওর পান পাতার মতো গড়নের মুখড়ার ফ্রেমটাকে জড়িয়ে, ওর ডাগর ডাগর বাদামী চোখ জোড়াকে হাইলাইট করেছে সিল্কি চুলের গোছা।
পাঁচ ফীট ছয় ইঞ্চি উচ্চতার নায়লার ওজন গড়পড়তা স্বাভাবিক। মাস ছয়েক আগে আমাদের সংসার উজ্জ্বল করে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছে ও। জন্মদানের পর নায়লার ওজন খানিকটা বেরেছে। বিশেষ করে, নায়লার বু জোড়া আগে থেকেই সুডৌল, ভারী ও পিনোন্নত ছিল, বাচ্চার জন্মের পর থেকে ওর স্তন জোড়া রীতিমত আঙুল ফুলে কলাগাছের মতো ওজনে ও আয়তনে বাড়ন্ত হয়েছে। বাচ্চাকে নিয়মিত স্তন্যদান করে বলে নায়লার ডাবল-ডি সাইজের মাইদুটো সর্বদা ভরাট ও ভারী হয়ে থাকে। বেশিক্ষনের জন্য বাড়ির বাইরে গেলে নায়লাকে ব্রেসিয়ারের ভেতর টিস্যু কিংবা ত্যানা গুঁজে রাখতে হয়,নইলে খানিক পরেই ওর স্তন বৃন্ত থেকে চুঁইয়ে চুঁইয়ে দুধ নির্গত হতে আরম্ভ করে। বেশ অনেকবারই রাস্তাঘাটে ব্লাউজ-ব্রেসিয়ার ভিজে বিব্রতকর অবস্থায় পড়তে হয়েছে আমার স্ত্রীকে।
ESTÁS LEYENDO
প্লেজার ক্রুজে বারবিকিউ
Misterio / Suspensoব্যাংককে ইন্টারন্যাশনাল স্পোর্টস গুডস কনভেনশন ও এক্সপোতে অংশগ্রহন করতে গিয়ে আমার বস ও কোম্পানির আরও তিন ডিরেক্টর মিলে প্লেজার ক্রুসে করে ব্যাংককের সাগরে ফিশিং ট্রিপে গিয়ে আমার সুন্দরী স্ত্রীকে দলবদ্ধভাবে ভোগ করার বাংলা চটি গল্প।