কলম নিয়ে বসলাম। একটি Horror Story লিখব।
থমকে গেলাম, ছাদে কেউ শব্দ করে হাঁটছে। বাড়িতে কেউ নেই। একা একা Check করতে ইচ্ছা করছে না। মনে হচ্ছে কেউ আমাকে দেখছে। চারপাশে তাকালাম। জানালা বন্ধ, Room-এ কেউ নেই।
আলমারির দিকে চোখ পড়তেই শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে গেল। আলমারির পাশে মানুষের মতো একটা ছায়া। যেন আলমারির আড়ালে থেকে উঁকি দিচ্ছে। ছাদের শব্দ বেড়ে গেল। ঘামতে শুরু করলাম।হঠাৎ, ছায়াটা আলমারির আড়ালে চলে গেল। ছাদের শব্দ থেমে গেল। আমি আরো ঘামতে লাগলাম। কি করব? দৌড়ে বাইরে যাব?! কিন্তু..
-"ওই"
ভয়ে আমার আত্মা প্রায় উড়ে যাচ্ছিল। শ্রেয়া হেসে বলল, "এতো ভয় পাওয়ার কি হল? মনে হচ্ছে ভূত দেখেছিস।" রুমালটা হাতে নিয়ে বললাম,"না রে। হঠাৎ এসেছিস, তাই চমকে গিয়েছিলাম। By The Way, হঠাৎ এখানে কেন?" শ্রেয়া আলমারির আয়নার সামনে গিয়ে চুল ঠিক করতে করতে বলল,"এমনি দেখতে এলাম।" চুলগুলো সামনে মুখের উপর এনে আমার দিকে তাকাল শ্রেয়া। বলল,"ভূতের মতো লাগছে তো?" আমি কিছু বলতে যাচ্ছিলাম। কিন্তু, থমকে গেলাম।
আয়নার সামনে দাঁড়িয়ে থাকা শ্রেয়া, আমার দিকে তাকিয়ে আছে। কিন্তু, তার প্রতিবিম্ব তার দিকেই তাকিয়ে আছে। হঠাৎ, আয়না থেকে দুটো হাত বেরিয়ে শ্রেয়ার গলা চেপে ধরল। তারপর, এক টান দিয়ে শ্রেয়াকে আয়নার মধ্যে নিয়ে গেল।
আমি যেন পাথর হয়ে গেলাম।
আলমারির আড়াল থেকে ছায়াটা বেরিয়ে এলো। আস্তে আস্তে ছায়াটা আমার দিকে এগিয়ে আসছে। ছাদে শব্দ হচ্ছে।
এমন সময়, Electricity চলে গেল। সব অন্ধকার। আমি কি...-"ওই"
.
.
.
Written by - "তুফান"
Story - "একাকী বাড়িতে" {আমি ও শ্রেয়া}