চমকে ঘুম ভেঙে গেল মুনমুনের। কেউ ফোন করছে। ঘড়ির দিকে তাকাল মুনমুন। ৩:০৬ বাজে। এত রাতে কে ফোন করছে? ফোন হাতে নিতেই যেন Heartbeat বন্ধ হয়ে গেল তার। এতো অহনের Number ! পাশে তাকাল মুনমুন। অহন পাশে ঘুমিয়ে আছে। অসংখ্য প্রশ্ন নিয়ে মুনমুন ফোন Receive করল। বলল, "Hello; কে? অপর প্রান্ত থেকে অহনের কন্ঠ শুনল মুনমুন।
-"কে! মানে কি? আমি Phone করছি, আমিই তো হবো।"
-"অহন?"
-"হ্যাঁ। গলা এমন লাগছে কেন? কিছু হয়েছে ?"
-"তুমি কোথায়?"
-"কোথায় আবার! রাস্তায়। আর বলো না, আবিরের হঠাৎ শরীর খারাপ করল, তাই ফিরতে দেরি হয়ে গেল। হেঁটে আসতে হচ্ছে। এই ১৭ মিনিটের মতো লাগবে। তুমি ঘুমিয়ে পড়েছিলে ?"
-"এসব কি বলছো তুমি! তুমি এখনো রাস্তায়! তাহলে আমার পাশে কে ঘুমিয়ে আছে?"
-"বলো কি! ভয় পেয়ো না। আমি দ্রুত আসছি। শোনো, "Bedfellow" Video-টি মনে আছে?"
-"তুমি বলছো, আমার পাশে ভূত শুয়ে আছে?"
-"হতে পারে। তুমি তার Face দেখতে পারছো?"
-"না। অন্য পাশ ফিরে শুয়ে আছে।"
-"তুমি ওর Face দেখার চেষ্টা কর।"
-"আমার খুব ভয় করছে।"
-"ভয় পেয়ো না। আমি আসছি। তুমি দেখো।"কাঁপা কাঁপা হাতে মুনমুন অহনের কাঁধে হাত রেখে টান দিল। অহন চিৎ হয়ে শুয়ে পড়ল। মুনমুন ভয় পেয়ে Bed থেকে নেমে গেল। ভয়ে ভয়ে বলল,"এতো তুমি ঘুমিয়ে আছ!" ফোনের অপর প্রান্ত থেকে অহন বলল,"আচ্ছা, তাই বুঝি!" বলেই অদ্ভুতভাবে হাসতে লাগলো। মুনমুন ভয় পেয়ে বলল,"এই, তুমি ওভাবে হাসছো কেন!" এক গম্ভীর রক্ত হিম করা কন্ঠ অলৌকিক হাসি হেসে বলল,"চিন্তা করো না। আমি এসেছি।"
প্রচন্ড শব্দে দরজা খুলে গেল। সঙ্গে সঙ্গে ঘরের সমস্ত বাল্ব Explode হয়ে গেল। মুনমুনের হাত থেকে মোবাইলটা পড়ে গেল। মুনমুন হাতড়ে হাতড়ে মোবাইল খুঁজতে লাগল।
এমন সময় অহনের গম্ভীর কণ্ঠ মুনমুনের চারপাশ থেকে একসাথে বলল, "এই! মুনমুন!"
.
.
[Inspired by FEWDIO's "Bedfellow"]Story - "একাকী বাড়িতে" {মুনমুন ও Bedfellow}
Written By - তুফান