অনুগল্প

9 0 0
                                    

গল্প-শেষ ইচ্ছা
লেখকঃমুসকান এর আব্বু
.
ঘুম থেকে উঠতে না উঠতেই ডা.মেহা আক্তার হাজির।
.
—কি অবস্থা সায়ান সাহেব?ঘুম ভালো হয়েছে তো?(মুচকি হাসি দিয়ে)
—আলহামদুলিল্লাহ।
—আজকে আপনার অপারেশন
—হ্যাঁ,গতকাল রাতে নার্স বলেছে।
—আচ্ছা আপনার বাড়ির লোকজনকে দেখছি না যে।
—কেউ আসবে না।
—আপনার এত বড় একটা অপারেশন,আর কেউ আসবে না?আচ্ছা বন্ড-এ সাক্ষ্বর করবে কে?
—কে আবার?আমি করবো।
.
ডা.মেহা,সায়ানের দিকে বিস্মিত হয়ে তাকিয়ে আছে
.
—ম্যাডাম একটা গল্প বলি।জন্মের সময় মা মারা যায়।আমার ভালোর জন্য বাবা বিয়ে করলেও ছোটবেলা থেকেই নির্যাতন ব্যতীত ভালোবাসা পাইনি।যখন কলেজে উঠি তখন সৎ মা কৌশলে বাবার সব সম্পত্তি নিজের নামে নেয় আর আমাকে বাসা থেকে বের করে।বাবা আমার পক্ষ নিলে মা হুমকি দেয় যদি আমার সাথে যোগাযোগ করে তাহলে রামিম(সায়ানের সৎ ভাই) কে মেরে ফেলবে।তাই বাবা নিশ্চুপ।
—তারপর?(সিক্ত নয়নে তাকিয়ে আছে ডা.মেহা)
—তারপর এমন একজনের কাছে গেলাম যাকে আমি পাগলের মতো ভালোবাসি,৪ বছরের সম্পর্ক।কিন্তু সে ফিরিয়ে দিলো এটা বলে যে বাবার সম্পত্তি ছাড়া আমার কোনো মুল্য নাই তার কাছে।কান্না করতে করতে কয়েকজন বন্ধুর বাসায় গেলাম।যাদেরকে আপন ভাই ভাবতাম তাদেরও উত্তর একই।তখন মরে যেতে ইচ্ছা করছিলো।ভাবলাম ঘুমের ওষুধ খেয়ে মরে যাবো কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস,পকেটে মাত্র ১৩ টাকা।
—তিনদিন ধরে না খেয়ে আছি।শেষ পর্যন্ত উপায় না দেখে ডাস্টবিন থেকে পঁচা খাবার খেয়ে ক্ষুধার জ্বালা মিটাই।
.
ডা.মেহা নিশ্চুপ হয়ে কথা শুনছে আর অস্রু ঝড়াচ্ছে।
.
—একদিন খাওয়ার সময় একজন আমাকে নিয়ে অটোরিকশা চালাতে দেয়।ভেবেছিলাম অন্তত পড়াশোনা চালিয়ে যাবো।কিন্তু একদিন নিত্যদিনের মাথব্যাথা এতো প্রবল হলো যে আমি অজ্ঞান হয়ে গেলাম।জ্ঞান ফিরতেই দেখি আমি হাসপাতালে।মায়ার কি হয়েছে সেটা তো বললেন না।তবে আপনারা আমকে বিনামুল্যে অপারেশন করাবেন সেটাই আল্লাহর কাছে শুকরিয়া। জানেন,আমি কখনো জোরে কান্না করতে পারিনি।আমার একটাই ইচ্ছা আমি চিৎকার করে কান্না করতে চাই,চিৎকার করে কান্না করতে চাই।দয়া করে আমাকে সুস্থ করে দেন,আমি চিৎকার করে কান্না করবো,চিৎকার করে আমার ভিতরের সব কষ্ট আমি বের করে দিবো।
.
ডা.মেহার হাত ধরে উপরের দিকে তাকিয়ে সায়ান ফুপিয়ে কাদতে লাগলো। ডা.মেহাও কেদে উঠলো।
.
এমন সময় নার্স এসে সায়ানকে অপারেশনের জন্য নিয়ে গেলো।
.
সায়ানের দিকে তাকিয়ে আছে ডা.মেহা।আর সায়ান?সে তো ব্রেইন টিউমার এর রোগী।কিন্তু সায়ান নিজেও জানে না।এমনকি কেউ এটাও জানতো না এটাই সায়ানের শেষ কান্না।সায়ান আর কখনো কান্না করবে না
.
ভালো থাকুক সায়ান,ভালো থাকুক সায়ানের শেষ ইচ্ছা।ভালো থাকুক সব বেঈমানরা
.
#শেষ_ইচ্ছা
#winx_tinku
.

Kamu telah mencapai bab terakhir yang dipublikasikan.

⏰ Terakhir diperbarui: Oct 05, 2021 ⏰

Tambahkan cerita ini ke Perpustakaan untuk mendapatkan notifikasi saat ada bab baru!

শেষ ইচ্ছাTempat cerita menjadi hidup. Temukan sekarang