y/n এর বাবা বিদায় জানিয়ে চলে গেলো।y/n দরজা বন্ধ করে দিলো ওর চোখ বেয়ে অনবরত পানি পরছে।ওর প্রচন্ড রকম রাগ লাগছে।y/n দৌড়ে নিজের ঘরে চলে গেলো।
Y/N's pov.
কেন ও সবসময় এমন করে?এই ভালো ব্যবহার করে আবার পরক্ষণেই পালটে যায়।.....Time skip...
Tae তৈরি হচ্ছে মনে হচ্ছে কোথাও যাবে।y/n বিছানায় বসে তেয় এর দিকে তাকিয়ে আছে। এরই মধ্যে তেয় এর মা হাজির।Tae: mom এখন কি করবো?party তে তো wife কেউ নিয়ে যেতে হবে
Mrs kim: তো?
Tae: y/n কে নিয়ে যাবো?
Mrs kim: ওকে কেন নিয়ে যাবে?এরিন যাচ্ছে আমাদের সাথে। এরিন কে তোমার wife বলে introduce করবে।
Tae: ঠিকাছে মম।
y/n এর ভিষণ রাগ উঠলো।ও থাকতে এরিন কেন যাবে?
ওরা সবাই party তে চলে গেলো।y/n গিয়ে mingyu কে কল করলো।
gyu: y/n তুমি?এতক্ষণে মনে পরলো আমার কথা?
y/n: আসোলে তোমাকে আমার কিছু বলার ছিলো।
gyu: আমি জানি তুমি কি বলতে চাও।আমি সব জানি তোমার ব্যাপারে y/n
y/n: কিভাবে?
gyu: তোমার friends রা বলেছে।
y/n: আমি তোমার সাথে দেখা করতে চাই
gyu: কিন্তু আমাকে তো একটা party attend করতে হবে।
y/n: কিসের party?
gyu: এটা কোরিয়ান আন্ডারওয়ার্ল্ড এর সবচেয়ে বড় business party, এখানে সব টপ বিজনেসম্যন invite করা হয়েছে।আমার বাবাকেও করা হয়েছে আর যেহেতু আমার বাবার পরে আমিই CEO হবো তাই আমিও যাচ্ছি।
mingyu'r কথা শুনে y/n এর মুখে smirk দেখা গেলো
y/n: আমি কি তোমার সাথে যেতে পারি?
Gyu: sure, যদি তুমি আমার gf এর পরিচয়ে যাও😉
y/n: okyy no problem
Gyu: ok আমি তোমাকে নিতে আসছি তাড়াতাড়ি তৈরি হয়ে নাও
y/n: okkk
y/n কল রেখে তাড়াতাড়ি তৈরি হতে চলে গেলো।
............Tae: জিমিন দেখ ওই মেয়েটাকে y/n এর মতো লাগছে
jimin: y/n কি করে আসবে এখানে? সব জায়গায় y/n কেই দেখছিস নাকি?
Tae: বাজে কথা বলিস না।আমার মনে হচ্ছে এটা y/nই
Tae আর একটু সামনে এগিয়ে গেলো sure হওয়ার জন্যে।
হ্যাঁ তেয়ই ঠিক ছিলো এটা y/nই।তেয় এর মাথায় রক্ত উঠে গেলো। y/n party তে এসেছে তাও আবার অন্য একটা ছেলের সাথে।আর ছেলেটা আর কেউ না সেই ছেলেটা যার সাথে তেয় ওকে মিশতে মানা করেছিলো। তেয় গিয়ে y/n এর বাহু চেপে ধরলো।Tae: WhAt ThE FuCK Y/N??? তুমি এখানে কি করছো!!কেন এসেছো!!
y/n: কেন তুমি আসোনি তোমার "girlfriend" কে নিয়ে??
Tae: চুপ!!!একদম চুপ!!তুমি এই ছেলেটার সাথে party তে এসেছো তাও আবার এতো short dress পরে!!
mingyu: WTH! হাত ছাড়ুন ওর!
Tae: আপনি কে ওর হাত ধরবো কিনা তা নিয়ে বলার????ও আমার wife আমি যা খুশি তাই করবো।WhO ThE FuCk ArE YoU???
y/n: Tae gyu কে কিছু বলবে না!!
Tae: just shut up!
Tae সবার সামনে y/n কে থাপ্পড় মারলো।সবাই ওদের দিকেই তাকিয়ে আছে।কিন্তু তা নিয়ে তেয় এর কোনো মাথাব্যথা নেই।
তেয় y/n কে সেখান থেকে টানতে টানতে বাসায় নিয়ে গেলো।তেয় y/n কে ওদের রুমে নিয়ে দরজা লক করে দিলো।Tae y/n কে কিছু করার আগেই y/n তেয় কে অবাক করে দিয়ে ওকে একটা থাপ্পড় মারলো(কি থাবরা থাবরি লিখছি এগুলা👽💔)
y/n: পরেরবার আমার গায়ে হাত দেয়ার আগে এই থাপ্পড় টার কথা যেন মনে থাকে!
Tae: y/n!ভুলে যেও না আমি তোমার husband
y/n:huh!কিসের husband?সেই যোগ্যতা তোমার নেই তেয়।শুধু বিয়ে করলেই নিজেকে proudly husband বলা যায় না।
Tae: আমি এসব কিচ্ছু বুঝিনা আমি just.. Just তোমায় বিয়ে করেছি আর তুমি আমার wife
y/n: বিয়ে?বিয়েটা তো তুমি নিজের স্বার্থের জন্য করেছো!!!আমাকে বিয়ে করে তুমি deal final করার বদলে তুমি আমাদের kang industry এর half নিজের নামে করে নিয়েছো!!আমার বাবাকে ঠকিয়েছো তুমি!!আর তোমার ওই girlfriend তোমাকেও ঠকাচ্ছে আর mr park কেও ঠকাচ্ছে!আমার জীবন টা তুমি নষ্ট করে দিয়েছো তেয়!!তুমি একটা জানোয়ার! I hate you!!
Tae: তুমি--তুমি ওই mingyu কে অনেক পছন্দ করো তাই না?
তেয় এর চোখ ছলছল করছে।
y/n: yes i do!
.........to be continued.... 🌺🌼