গল্পের শুরুতে দেখতে পাই এমা car এ করে বাসায় যাচ্ছিল। কিন্তু তাকে দেখে মনে হচ্ছিল সে কিছু একটা বিষয় নিয়ে চিন্তিত। এমা ফাস্ট ড্রাইভ করছে। একটু পর এমা এর ফিল হলো ওকে কেউ ফলো করছে। কিন্তু পিছন ঘুরে দেখে কেউ নেয়।
এমা car ব্রেক করে, নেমে চারদিকে তাকিয়ে দেখে গভীর রাত হয়েছে। ও তার ফোন নেয় টাইম দেখার জন্য। টাইম দেখে এমা তো অবাক হয়ে যায়, কারণ সময় হয়েছে 3:47am. এটা দেখে এমা বলতে লাগে।
এমা : এটা কিভাবে সম্ভব! আমার ভালো করে মনে আছে যখন আমি হসপিটাল থেকে বের হয়েছিলাম তখন 10:03 ছিল। আর আজতো রাস্তায় কোনো ট্রাফিক ও ছিল না, তাহলে এতটা সময় গেল কি করে?
তখন এমা এর ফোনে কল আসে। ওর বেস্ট ফ্রেন্ড মানে ফ্লোরা কল করছে। এমা রিসিভ করে। এমা কিছু বলতে যাবে তার আগেই ফ্লোরা বলে।
[ On the call ]
ফ্লোরা : Hello এমা! কোথায় তুই? তোকে কত কল করেছি কিন্তু তোর ফোন সুইচ অফ বলতেছিল। এখন তোর ফোনে কল গেল।
এমা ফ্লোরা কথা শুনে পুরো অবাক হয়ে যায়।
এমা : কি! সুইচ অফ? কিন্তু আমার ফোনতো অফ ছিল না। আর তোর কোনো কল ও আসে নাই।
ফ্লোরা : কি বলছিস এইসব! এমা শোন।
এমা : Hmm... বল।
ফ্লোরা : আমার না খুব ভয় করছে!
এমা : কেনো? (Frown)
এমার আবারো ফিল হলো যে ওর পিছনে কেউ আছে কিন্তু পিছন ঘুরার আগেই ফ্লোরা বলে।
ফ্লোরা : আরে যখন আমি কিচেনে ছিলাম তখন মনে কেউ যে লিভিং রুমে হাসছিল। তা দেখার জন্য যখন ওখানে যায় তখন আমি যা দেখেছিলাম তা দেখে আমি পুরো অবাক হই।
এমা : কেনো কি দেখেছিলি?
ফ্লোরা : লিভিং রুমের সব জিনিস এলোমেলো হয়ে আছে।
এমা : কি!!! (প্রচন্ড অবাক হয়ে)
ফ্লোরা : প্লিজ কাম ফাস্ট। (Crying voice)
এমা : ওকে ওকে আমি আসছি। তুই ভয় পাস না।
ফ্লোরা : Hmm...
[ Cut the call ]
এমা তাড়াতাড়ি করে car এ উঠে বাসার উদ্দেশ্যে রওয়ানা দেয়। কিন্তু তখনো এমার ফিল হচ্ছিল ওকে কেউ ফলো করছে। কিন্তু এমা এইসব কে ইগ্নোর করে কারণ ও তখন ফ্লোরার চিন্তাতে বিভোর।
__________________________
এমা বাসায় এসে Door bell না বাজিয়ে নিজে পাসওয়ার্ড দিয়ে বাসার ভিতরে ঢুকে দেখে ফ্লোরা সোফার এক কোনায় গুটিসুটি হয়ে বসে আছে। এমা ওকে এইভাবে দেখে তাড়াতাড়ি ফ্লোরার কাছে যায় আর ওকে hug করে। প্রথমে ফ্লোরা ভয় পেয়ে গিয়েছিলো কিন্তু যখন বুঝতে পারলো এটা এমা তখন ও hug ব্যাক করে।
এমা : তুই ঠিক আছিস?
ফ্লোরা : (Nodded as yes)একটু পর ফ্লোরা বলে।
ফ্লোরা : তোর এত দেরি হলো কেনো?
এমা : আরে আমি তো (বলতে বলতে থেমে যায়)এমা ইন মাইন্ড : না ওকে বলা যাবে না। এমনিতেই ও অনেক ভয় পেয়ে আছে। যদি বলি আমার সাথে আজ যা যা হলো। সন্ধার সেই ইনসিডেন্ট আর আসার পথে যা হলো।
এমা যখন এইসব ভাবতে ব্যাস্ত ছিল তখন ফ্লোরা ওকে হালকা করে ধাক্কা দিয়ে বলে।
ফ্লোরা : কিরে কোথায় হারিয়ে গেলি, বল এত দেরি কেনো হলো?
এমা : আজ হসপিটালে একটা এমার্জেন্সি কেস আসছিল আর আজ তুইতো হসপিটালে যাস নায় তাই একা পেশেন্ট দের সামলাতে দেরি হয়ে গেছে।
ফ্লোরা : Oh...
এমা : আচ্ছা এইসব বাদদে। এখন বল তুই কি ডিনার করেছিস?
ফ্লোরা : (Nodded as no)
এমা : Why?
এমা : আই কাম ফ্রেশ ফার্স্ট দেন, উই উইল হ্যাভ ডিনার টুগেদার। ওকে।
ফ্লোরা : ওকে! (এমা লেফট)
এমা আর ফ্লোরা ডিনার করে যার যার রুমে চলে যায় ঘুমানোর জন্য। এমা বেডে বসে ভাবতেছে আজ ওর সাথে যা যা ঘটলো।
এমা : ওরা ফিরে এসেছে। ওরা আবার ওকে আমার কাছ থেকে নিয়ে যাবে। কিন্তু এইবার আমি ওই ভুলটা আর করব না।
চলবে_____
এটা আমার লেখা গল্প। ভুল চুক হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।