সেদিন ছিল অমাবস্যার রাত , চারিদিক ঘোর অন্ধকার, একটা মেয়ে বাঁচাও বাঁচাও বলে ছুটতে ছুটতে যাচ্ছে , তার চিছনে চারটি ছেলে । অন্ধকার রাস্তা মেয়েটি হটাৎ করে একটা জিপ গাড়ীর সাথে ধাক্কা খেয়ে গাড়ী ওপর আচরে পরলো । মেয়ে টি গাড়ীতে আচরে পরার পর গাড়ীর সামনের ড্রাইভারের দরজা টা খুলে একটি ছেলে বার হয়ে এসে প্রথমে মেয়ে টার কাছে গিয়ে ছুটে আসা ছেলে গুলোর দিকে তাকালো , ছেলে গুলোর মধ্যে এক জন বলল - এই মেয়ে টা কে রাখে এখান থেকে গাড়ী নিয়ে কেটে পর , ওই মেয়ে টা আমাদের। এই কথা শোনা মাত্রই ছেলেটা একবার মেয়ে টার দিকে তাকিয়ে মাথা টি নিচু করে আবার ছেলে গুলোর দিকে তাকাতেয় ; ছেলে গুলো ভয় পেয়ে চিৎকার করে উঠেই পালিয়ে গেল।
পরদিন সকালে..........
মেয়েটি চোখ খুলে দেখলো যে সে হসপিটালে ! মেয়েটি নিজেকে হসপিটালে খেদে থত মথ খেয়ে উঠে বসতেই একটি নার্স তার ঘরে ঢুকে এলো, নার্স টি মেয়ে টিকে দেখে বলল....
নার্স: তুমি উঠে পরেছো ? তাহলে বলো এখন কেমন লাগছে ? আর হ্যা তোমার নাম টা কী আগে বলোতো?
মেয়েটি: থতমথ খেয়ে ; আমি এখানে কী ভাবে এলাম ? কী হয়েছিল আমার ?
নার্স: তোমাকে কাল রাতে অচেতন অবস্থায় মি: অভয় রায় এখানে নিয়ে এসে ছিল , উনি বললেন তুমি নাকি রাস্তা মাথা ঘুরে অচেতন অবস্থা পরে ছিলে ।এ টা শেনা মাত্রই মেয়ে টির কাল রাতের কথা সব মনে পরে গেলো , এবং মেয়েটি কাল রাতের ঘটনা টি ভাবতে লাগলো।
এমন সময় নার্স টি বলে উঠল......নার্স: নাও এবার বলো দেখি তোমার নাম টা কী ?
মেয়েটি: ঈশিতা ! ঈশিতা বিশ্বাস।
নার্স: বয়স ?
ঈশিতা: 25
নার্স: হুম....ঠিক আছে ; তোমার সব রিপোর্ট ভালো আছে তাই তোমাকে ডিসর্চাচ করে দেওয়া হয়েছে, এখন তুমি বাড়ি যেতে পারো ।দুপুর 12 টা .....
YOU ARE READING
A VAMPIRE
Vampireএকটি খুব বড়োলোক যার নাম অভয়, যার কিছুই গোপন রহস্য আছে। ঈশিতা যার কেউ নেই ..সে তার এক বন্ধুর সাথে এক ফ্লাটে ভারা থাকে । এটি একটি কাল্পনিক গল্প, যার বাস্তবের সাথে কোনো মিল নেই । এই গল্পের সমস্ত কিছুই কল্পনা মাত্র ।