অভয়ের ঈশিতা কে অপমান করা

1 0 0
                                    

কিছুক্ষণ পরে......

মি.সেন অভয়ের কেভিন থেকে বার হয়ে ঈশিতার কাছে গিয়ে বলল.....
মি.সেন: ঈশিতা অফিসের সমস্ত অ্যাকাউন্টের আপডেট অভয় sir চেয়েছিন , (ঈশিতা অফিসে অ্যাকাউন্টার হিসাবে কাজ করে) তাই তুমি ওই গুলো নিয়ে এখনি sir-এর কাছে যাও ।
ঈশিতা: ঠিক আছে sir....

ঈশিতা সব ফাইল গুলি গুছিয়ে নিয়ে অভয়ের কেভিনের কাছে গিয়ে......

ঈশিতা: sir আসবো ?
অভয়:  yes coming..
ঈশিতা: sir যে ফাইল গুলো আপনি চেয়েছিলেন....

(অভয় পিছন ঘুরে বসে ছিল...ঈশিতার কথা শুনে চেয়ার গুরিয়ে ঈশিতার দিকে ফিরে বসল...)

অভয় কে এই ভাবে দেখে ঈশিতা কিছুটা অবাক হলো...আবার সঙ্গে সঙ্গে নিজেকে স্বাভাবিক করে নিয়ে বলল...

ঈশিতা: sir আমি ঈশিতা , এই অফিসের একাউন্ট ডিপার্টমেন্ট টা দেখি...আপনার এই ব্যাপারে যা কিছু জানার হবে আপনি আমাকে জিগেস করতে পারেন ।
অভয়: উম.... তা কত দিন থেকে কাজ করছো ?
ঈশিতা: এই ২য় বছর..
অভয়: আচ্ছা বুঝলাম..

বলার পর অভয় ফাইল গুলি উলটে পালটে দেখতে শরু করল... এমন সময় ঈশিতা বলে উঠলো

ঈশিতা: sir পরশু রাতে আমাকে বাঁচানোর জন্য অনেক অনেক ধন্যবাদ...
অভয়: বাচালাম ; পাগল হয়েছেন নাকি মিস. ঈশিতা, আমার কী কোনো কাজ নেই?  যে রাস্তাঘাটে আমি লোক কে বাঁচিয়ে বাঁচিয়ে ঘুরবো ??
ঈশিতা: (একটু অবাক হয়ে..) এমন ভাবে বলছেন কেন sir... আপনিই তো আমাকে বাচালেন.. তার পর আপনিই আমাকে হসপিটালে ভর্তি করলেন এবং হসপিটালের বিল টা পর্যন্ত দিয়ে দিলেন..
অভয়: হুম.... বুঝেছি ; আমার মতো একজন সুন্দর, বড়োলোক ছেলে কে দেখে নিজেকে সামলাতে পারলে না ..তাই  না... তাই ছুতই নাতাই আমার সাথে ভাব করতে চলে এসেছো তাই তো ??

ঈশিতা অবাক হয়ে কিছু একটা বলতে যাবে তার আগেই অভয় বলে উঠলো....

অভয়: তোমাদের মতো মেয়ে দের আমি খুব ভালো ভাবে চিনি , বড়ো লোক ছেলে দেখলেয় ভাব করতে ছোটো....

ঈশিতা আবার কিছু বলতে যাবে তার আগেয় অভয় ঈশিতা কে চুপ করিয়ে দিয়ে...

অভয়: এবার তুমি যেতে পারো... আর হে পরের বার হেকে আমার সাথে ভাব করতে আসবে না... আমি শধু কাজ চাই.. তোমার যাদু তুমি অন্য কথাও চালাও...gate out.....

ঈশিতা কিছু না বলে রেগে লাল হয়ে অভয়ের কেভিন থেকে বার হয়ে গেলো...
ঈশিতার কেভিন থেকে বার হয়ে যাওয়ার পরে অভয় কেভিনে কাঁচের জানালার কাছে এসে ঈশিতাকে দেখতে লাগলো আর মনে মনে ঈশিতাকে sorry বলতে লাগলো..

সেদিন সন্ধে বেলায় অফিস থেকে বাড়ি ফেরার পরে......

A VAMPIRE Tempat cerita menjadi hidup. Temukan sekarang