পরদিন সকালে অফিসে.....
আজ ঈশিতার অফিসে আস্তে একটু দেরি হয়ে গেলো...অফিসে ঢুকে বস্তে না বস্তেই অফিসের ম্যানেজার মি. সেন এসে বলল....
মি.সেন: সবাই দাঁড়িয়ে পর sir আসছে...
বলতে না বলতেই অভয় এসে হাজির.... সকল স্টাফ এক সাথে বলে উঠলো.... "good morning sir"
অভয়: আমি তোমাদের নতুন বস...এই অফিস আমি কিনে নিয়েছি, এখন থেকে এখানে নতুন নিয়ম চালু হবে।
সবাই কে নির্দিষ্ট সময়ের মধ্যেই অফিসে ঘুকতে হবে, যাকে যতটুকু জিজ্ঞেস করা হবে সে ততটুকু কথারই উত্তর দেবে, আর হ্যা উবজে কেউ ভাব করতে আসার চেষ্টা করবে না ( কথা টা বলতে বলতে অভয় ঈশিতার দিকে আঁর চখে তাকালো)
ঈশিতা খুব ভালো ভাবেই বুজতে পারলো যে.... কথা গুলো অভয় তাকে উদ্দেশ্য করেই বলেছে । সবাই চুপ করে দাঁড়িয়ে রইল...অভয়: নাও এবার যে যার কাজে যাও...
বলে অভয় নিজের কেভিনে চলে গেলো...... ঈশিতা মনে মনে খুব রাগ হলো কিন্তু কিছুই বলতে পারলো না ... রাগ চেপে রেখে নিজের জায়গার বসে পরল ।
সন্ধ্যে বেলায়......
ঈশিতা: উফফ.... ফাইনালি আজকের মতো কাজ টা শেষ হলো ...আবার নিতা কে একটা ফোন করে বলে দেই যে আমি অফিস থেকে বার হচ্ছি...
বলে ঈশিতা ফোন করতে করতে লিফটের কাছে গেল ....ফোন টা রেখে লিফটে ঘুকে গ্রাউন্ড ফ্লোরের বটান টা প্রেস করতে না করতেই অভয় লিফটের মধ্যে প্রবেশ করলো ।
ঈশিতা একটু বিরক্তিকর মুখ করে লিফটের এক পাসে সরে দাঁড়ালো .... অভয় ও ঈশিতার বিরক্তিকর মুখ দেখে একটু মুচকি হাসি নিয়ে ঈশিতার পাসে দাঁড়িয়ে পরলো ।
লিফট চলা শুরু হলো.... লিফট দুটো ফ্লোর নামার পর ই ঘোর ঘোর শব্দ করে হট করে বন্ধ হয়ে গেলো, এই দেখে ঈশিতা খুবই ঘাবরে গেল এবং বাঁচাও বাঁচাও, কেউ আছেন, সিকিউরিটি বলে চিৎকার করতে করতে লিফটের দরজায় হাত দায়ে বারি মারতে লাগলো....
বেস কিছুক্ষণ এমন করার পর এ যখন দেখলে যে কারোর কোনো সারা শব্দ নেই... তখন পিছন ফিরে অভয় এর দিকে চাইলো .. চেয়ে দেখলো যে অভয় একদম স্বাভাবিক ভাবেই দাড়িয়ে আছে আর ঈশিতা কে দেখে মুচকি মুচকি হাসছে ........
YOU ARE READING
A VAMPIRE
Vampireএকটি খুব বড়োলোক যার নাম অভয়, যার কিছুই গোপন রহস্য আছে। ঈশিতা যার কেউ নেই ..সে তার এক বন্ধুর সাথে এক ফ্লাটে ভারা থাকে । এটি একটি কাল্পনিক গল্প, যার বাস্তবের সাথে কোনো মিল নেই । এই গল্পের সমস্ত কিছুই কল্পনা মাত্র ।