কার ছায়া ওটা

1 0 0
                                    

নিজের ঘরে এসে ঈশিতা ঘরের মধ্যেই পাইচারি করছে আর একা একাই বলে যাচ্ছে.....

ঈশিতা: কী মনে করো নিজেকে .. মি. অভয় রায় ! কী মনে করো নিজেকে , কোথাকার কে তুমি হ্যা যে আমি ঈশিতা তোমার সাথে ভাব করার জন্য এমন মিথ্যা কথা বলবো.... তোমার মোতো মানুষ তো ধন্যবাদ পাওয়ার যজ্ঞই না....

এমন বলতে বলতেই ঈশিতার roommates নিতা র্পালার থেকে ফিরে (নিতা একটি র্পালারে কাজ করে) ঘরে প্রবেশ  করলো ।

নিতা: কী রে ঈশিতা ,এত রেগে গিয়ে কাকে গাল মন্দ করছিস ?
ঈশিতা: কাকে আবার ওই মি.অভয় রায় কে..
নিতা: অভয় রায় ! মানে তোদের নতুন বস ? মানে তোকে যে বাঁচিয়ে ছিল ?
ঈশিতা: বাঁচিয়েছে is my foot ..
নিতা: কেন রে ? আজ কী অফিসে কিছু হয়েছে?
ঈশিতা: কিছু মানে ... অনেক কিছু...

এই বলে ঈশিতা নিতা কে সব টা খুলে বলল....

সব টা সোনার পর নিতা বলল.....

নিতা: হুম...... বুঝলাম , এই সব বড়ো লোকের ছেলে রা হয়ই এমন জানিস..
নে ছার বাদ দে .. চল আমরা আছ বাইরে থেকে ডিনার করে আসি ।
ঈশিতা: হুমম... ঠিক আছে চল.

এই বলে দুজন বেরিয়ে গেলো.....

রাত ১১টা ঈশিতা ও নিতা দুজনেই ঘুমাচ্ছে , এমন সময় ঐ ঘরের জানালাই একটা দমকা হাওয়া লাগলো,, ঐ ঘরে একটা ছায়া মুর্তি প্রবেশ করল.. ছায়া টার পিঠের দিকে দুটো ডানার ছায়াও দেখা গেলো, ছায়া আস্তে আস্তে ঈশিতার কাছে এলো.. তারপর ছায়া মুর্তি টা সাথে একটা লোককে দেখা গেলো ..লোক টা ঈশিতার মাথার কাছে এসে বসলো , লোকটা আর কেউ না বরং অভয় , ঈশিতা কে ভালো ভাবে দেখতে লাগলো , এবার ঈশিতার মাথায় হাত দিতে যাবে এমন সময় ঈশিতা ঘুম ভেঙে গেল .. ঈশিতা চোখ খুলতেই ওর সামনে কাউকে দেখতে পেলো না ... ঈশিতা একটু ঘাবরে গিয়ে জানালার দিকে তাকালো এবং দেখলো কী যেন একটা ঝুলছে জানালায় ... ঈশিতা কোনো রকমে ঘরের লাইটটা জালতেই একটা চামবাদুর উরে গেল... ঈশিতা ওটা দেখে একটু ঘাবরে গেলো এবং আস্তে আস্তে  গিয়ে জানালা টা লাগিয়ে দিয়ে এসে একটু জল খেয়ে শুয়ে পরল ।

A VAMPIRE Where stories live. Discover now