পঞ্চম পর্ব (Truth reveal pt2)

16 1 0
                                    

,
,
,
ভিডিও টাতে চোখ পরতেই তের হৃদস্পন্দন যেনো থেমে যাবার উপক্রম, সে সাথে সাথে ভিডিও টা অফ করে দিয়ে ফোনটা বালিশের ওপর ছুড়ে মারে। পুরো পৃথিবীটা যেনো তের ওলট পালট হয়ে গেছে। তে নিজের চুল খামছে ধরে মেঝেতে বসে পরে, কিছুক্ষণ চুপচাপ বসে থাকার পর তে গুনগুন করে কাদতে লাগলো। আস্তে আস্তে কান্নার শব্দ প্রকট আকার ধারণ করতে লাগলো। তে যেনো তার সমস্ত কষ্ট কান্না দিয়ে ধুয়ে ফেলতে চাইছে। তের মনের কষ্ট ভাষায় প্রকাশ করার মতোনা, শুধু তে কেনো কোনো মেয়েই নিজের স্বামীর সাথে অন্য কোনো মেয়ের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও দেখে স্বাভাবিক থাকতে পারবেনা।

প্রায় 1 ঘন্টা কান্না করার পর তে উঠে দাঁড়ায়, তেকে এভাবে ভেঙে পরলে চলবে না, একটা অমানুষের জন্য কেনো কাদবে তে?

,না আর একমুহূর্ত এখানে থাকবোনা আমি এখনি চলে যাবো।

তের ভাবনার মাঝে আবার তার ফোনটা বেজে ওঠে আবার সেই আননোন নম্বর থেকে কল এসেছে।

, হ্যালো
,বুঝতে পারলে আমি কে?
,হ্যাঁ বুঝতে পেরেছি, আমি চলে যাচ্ছি দয়া করে আর কখনো আমার নম্বরে কল দিবেন না।
,আরে শোনো, আর একটা কথা বলে নেই আগে, সেটা হলো আমার আর জাংকুকের একটা 4 বছর বয়সী ছেলেও আছে,

তে কথাটা শুনে একটা ছোটো শ্বাস ছেড়ে নিজের পেটের ওপরে হাত রাখে।

,আমার আর কিছু বলার নেই, আশা করি তুমি আমার ছেলের থেকে তার বাবাকে কেড়ে নিবেনা।

তে একটা তাচ্ছিল্যের হাসি দিলো তারপর বললো।

,আমি এমনিতেও চলে যেতাম, আপনি নিশ্চিন্তে থাকুন।

বলেই তে ফোন কেটে দেয়।

তে ফোনটা কেটে দিয়ে পেছনে ফিরতেই তে জাংকুকের বুকের সাথে ধাক্কা খায়। তে মাথা উচু করে একবার জাংকুকের দিকে তাকায়। কিছুক্ষণ আগেও তের মনে হচ্ছিলো জাংকুককে হাতের সামনে পেলে সে খুন করে ফেলবে কিন্তু ঠিক এই মুহূর্তে এসে তার কিছুই করতে মন চাইছে না, লোকে হয়তো ঠিকই বলে বেশি কষ্ট মানুষকে পাথর বানিয়ে ফেলে।
এদিকে জাংকুক এতোক্ষণ ধরে আয়ু আর তের কথা শুনছিলো সে বুঝে গেছে যে তে সব জেনে গেছে, যদিও তার আর কোনো কিছু বলার দরকার নেই তবুও কেনো জানিনা তার মনে অনেক কথা বলার আছে।
তে জাংকুককে পাশ কাটিয়ে চলে যেতে নিতেই জাংকুক তের হাত টেনে তেকে শক্ত করে জড়িয়ে ধরে মুহুর্তেই তের ভেতরে থাকা আগুন আবার জ্বলে ওঠে তে নিজের শরীরের সমস্ত শক্তি দিয়ে জাংকুককে সরিয়ে দেয়।

The Mole Under Your Lips (Taekook bangla FF)Where stories live. Discover now