চতুর্থ পর্ব (Truth reveal)

18 1 0
                                    

,
,
,
অন্যদিকে,

জাংকুক একটা ইম্পোর্ট্যান্ট প্রজেক্টের ওপর কাজ করছিলো, তেকে খাবার নিয়ে আসতে দেখে জাংকুকের মেজাজ বিগড়ে যায়। কিন্তু সে চায়না অফিসে কোনো সিন ক্রিয়েট করতে।

তে জাংকুকের টেবিলের ওপর খাবার রাখতেই জাংকুক দাতে দাত চেপে ধীর কন্ঠে বলে ওঠে,
,তোমাকে এখানে এসব নিয়ে আসার পার্মিশেন কে দিয়েছে? আমি বারবার না করার পরেও তুমি কেনো আমার লাইফে ইন্টেফেয়ার করছো?

জাংকুকের কথায় তে কষ্ট পেলেও মলিন হেসে বলে
,আমি তোমার ওয়াইফ জাংকুক, আশা করি তুমি তোমার উত্তর পেয়ে গেছো যে আমার এখানে আসার জন্য কোনো পার্মিশেনের প্রয়োজন নেই। আর তোমার লাইফে ইন্টেরফেয়ার করার রাইটস ও আছে আমার।
কথা না বাড়িয়ে খেয়ে নেও আমি চলে যাচ্ছি।

তের কথায় জাংকুক অনেক বেশি রেগে যায়, জাংকুক রাগের বসে সব খাবার ছুড়ে ফেলে দিয়ে তের সামনে এসে দাঁড়ায়, তারপর তের হাত চেপে ধরে বলে,

,তে আমি তোমাকে লাস্ট বারের মতো সাবধান করছি আমার সাথে ভেবেচিন্তে কথা বলবে, ওহ সরি তুমি আমার সাথে কথাই বলবেনা। ভেবোনা যে তোমাকে বিয়ে করেছি বলে তুমি আমাকে কন্ট্রোল করতে পারবে। আর আমার চোখের সামনে যেনো তোমাকে না দেখি।

জাংকুকের কথায় এবার তে অনেক কষ্ট পায়। তার চোখ দুটো জলে ভরে ওঠে।
,তাহলে কেনো বিয়ে করেছো আমাকে? কেনো? যদি আমাকে সহ্যই করতে পারবেনা তাহলে এই বিয়ের কি মানে?
,হাহ বিয়ে? সেটাতো শুধুমাত্র মায়ের জন্য করতে হয়েছে, মা আমাকে অসুস্থ হবার মিথ্যা খবর দিয়ে দেশে নিয়ে গিয়ে জোরপূর্বক বিয়ে দিয়েছে তোমার সাথে,

কথাটা শুনে তের মাথায় যেনো আকাশ ভেঙে পরেছে। চারদিকে যেনো মূহুর্তেই অন্ধকার নেমে এসেছে। তার মানে জাংকুক তেকে বাধ্য হয়ে বিয়ে করেছে, ভালোবেসে নয়, তে তো জাংকুককে দেওয়া কথা রেখে 7 বছর ধরে তাকেই ভালোবেসে আসছে তাহলে জাংকুক এভাবে বদলে গেলো কেনো? কেনো ভালোবাসেনা জাংকুক তাকে?
তের চোখের জল যেনো আর বাধই মানছেনা, তে একহাতে চোখের জল মুছে। জাংকুকের হাত সরিয়ে দিয়ে বলে।

The Mole Under Your Lips (Taekook bangla FF)Tahanan ng mga kuwento. Tumuklas ngayon