Chapter - 02

25 1 0
                                    

কিছুক্ষণ পরে জাংকুক সরে গেলো, নিজেকে সামলিয়ে প্রীলিনাকে বলল, "তুমি পায়েস টুকু খেয়ে নাও আর পরে রেডি হয়ে নিও, আমি গেস্ট রুমে আছি | প্রীলিনা চুপচাপ পায়েস খেয়ে নিজের রুমে চলে গেল রেডি হতে | রুমে ঢুকে দরজা লাগিয়েই সে বিছানায় চিত হয়ে শুয়ে পড়ল, তার মনে আজ অনেক আনন্দ ! সে অনেক কিছু ভাবছে আর মনে মনে হাসছে ! হঠাৎ দরজায় জাংকুক নক দিল, প্রীলিনা দরজা খুলল আর বলল, "কিছু কি হয়েছে?"

জাংকুক : নাহ, তোমাকে একটা কথা বলতে এসেছি |

প্রীলিনা : হুম, বলো !!

জাংকুক : আমি শুনেছি বাংলাদেশী মেয়েরা শাড়ি পড়ে | তোমার কোনো কালো কালারের শাড়ি থাকলে ওটা পরো |

প্রীলিনা : (মুচকি হেসে) ঠিক আছে !

জাংকুক চলে গেলে সে আবার দরজা লাগিয়ে দেয় | সে আজ ভীষণ খুশি ! অবশ্য খুশি হবারই কথা, কারণ তার ভালোবাসার মানুষ তারই ঘরে, তারই সাথে ! তো প্রীলিনা অনেক সুন্দর করে রেডি হয়ে নিল | সে দেখতে এমনিতেই অসম্ভব সুন্দরী, এর উপর কালো শাড়ি, একটু মেকআপ , উফফ ! প্রীলিনা আয়নায় নিজেকে দেখল, আজ তার নিজেকে নিজের কাছেই অনেক সুন্দর লাগছে | তো সে রেডি হয়ে রুম থেকে বাইরে এলো | দেখল যে জাংকুক কোরিয়ান ছেলেদের মতোই ড্রেস আপ করে ড্রয়িং রুমে একটা সোফায় বসে ম্যাগাজিন পড়ছে | প্রীলিনা জাংকুকের সামনে যেতেই সে প্রীলিনার দিকে তাকালো | সে প্রীলিনার রূপে অভিভূত, অপলক দৃষ্টিতে চেয়েই রইল জাংকুক !

প্রীলিনা হালকা কাশলো আর বলল, "তুমি কি রেডি?"

জাংকুক : আমি তো রেডি | কিন্তু আমি আশা করছিলাম তুমি এসে আমায় জিজ্ঞাসা করবে যে তোমায় কেমন লাগছে | (প্রীলিনা একটু লজ্জা পেল)

জাংকুক : By the way, You're looking like a fairy, even more than a fairy !

প্রীলিনা : Thank you ! And you're also looking so ravishing !

জাংকুক : I'm always ravishing in your eyes, aren't I?

প্রীলিনা : (লজ্জা পেয়ে) Yes, you're..!!

জাংকুক : চলো, এবার বের হওয়া যাক !

প্রীলিনা : হুম, চলো |

He Was HereWhere stories live. Discover now