Chapter-04 (Last Chapter)

10 2 0
                                    

সমুদ্র পাড়ে এসে প্রীলিনা তো মুগ্ধ ! সমুদ্রের ঢেউ, মিষ্টি-মধুর হাওয়া, সমুদ্রের উপর সূর্যের হালকা কিরণ, সমুদ্র পাড়ের নরম বালি আর তার একমাত্র ভালোবাসা জাংকুক ! আজকে যেন তার লটারি লেগেছে !
জাংকুক : কী? কেমন লাগছে?
প্রীলিনা : অনেক সুন্দর ! মনে হ্চ্ছে যেন আমি কোনো কল্পনার রাজ্যতে আছি !
জাংকুক : হাহাহাহাহা...... তোমাকে খুশি করতে পেরে নিজেকে ধন্য লাগছে |
প্রীলিনা : কী যে বলো ! ধন্য তো আমি যে তোমার সাথে সময় কাটাতে পারছি | জানি না এটা সত্য না স্বপ্ন , তবুও এটা দারুণ এক অনুভূতি |
জাংকুক : শুনে ভালো লাগলো | ডাবের পানি খাবে?
প্রীলিনা : হুমম, তুমি খেলে খাবো |
জাংকুক : আচ্ছা, অপেক্ষা করো, নিয়ে আসছি আমি |
এই বলে সে এক ডাব বিক্রেতার কাছ থেকে 2 টা ডাব নিয়ে এলো | একটা প্রীলিনাকে দিল, আরেকটা নিজে খেলো | খেতে খেতে জাংকুক প্রীলিনার স্নিগ্ধ চোখের পানে তাকিয়েই থাকে | আর প্রীলিনা তাকিয়ে থাকে সমুদ্রের পানে |
কিছুক্ষণ পর, সে জাংকুকের দিকে তাকালো, দেখে, জাংকুক তার দিকে তাকিয়ে আছে !
প্রীলিনা : অমন করে কী দেখো?
জাংকুক সাড়া দেয় না.... তাকিয়েই থাকে |
প্রীলিনা : ইসসস, কেনো আমায় লজ্জায় ফেলছ, বলো তো? আমি এত সুন্দরী না !
জাংকুক এবারও সাড়া দেয় না | প্রীলিনা জাংকুককে কান মলা দেয়, সাথে সাথে তার হুশ ফিরে আসে |
জাংকুক : আরেহ, ব্যথা পাচ্ছি যে !
প্রীলিনা : হা করে তাকিয়ে ছিলে কেনো? কথা কানে যাচ্ছিল না?
জাংকুক : তোমার রূপ আমায় কোথায় নিয়ে গেছিলো জানিই না ! তোমার কোনো কথাই কানে যায় নি |
প্রীলিনা : হাহাহাহা. বাহ, দারুন ফ্লার্ট করো দেখি ! এই জন্যই তুমি International Playboy.
জাংকুক : ইসসস, ফ্লার্ট করছি না, প্রোমিজ !
প্রীলিনা : আচ্ছা আচ্ছা, হয়েছে ! আমার না সমুদ্রের ঢেউয়ে পা ভিজাতে অনেক ইচ্ছা হচ্ছে |
জাংকুক : তো যাও, ভিজাও | কেউ তো মানা করে নি | তবে আগে কিছু ছবি তুলে নেই, কী বলো?
প্রীলিনা : ওকে | আমার ফোন দিয়েই তুলে ফেলো |
জাংকুক আর প্রীলিনা অনেক অনেক ছবি তুলল , সুন্দর মুহূর্তগুলো Camera বন্ধী করে রাখলো | দু'জনে অনেক হাসলো, অনেক মজা করলো | তারপর, প্রীলিনা চলে গেলো সমুদ্রের অনেক কাছে | ঢেউগুলো তার পায়ে আছঁড়ে পড়লো, এক অন্যরকম অনুভূতি সেটা !
পিছন থেকে জাংকুক প্রীলিনাকে জড়িয়ে ধরলো | এতে যেন প্রীলিনার সারা দেহ দারুণ এক পুলকে শিহড়িত হতে লাগলো !
প্রীলিনা : জাংকুক !
জাংকুক :I love you, Preelina !
প্রীলিনা : (জাংকুকের দিকে ঘুরল, চোখের কোণে একটু পানি) I love you, too, JK...
জাংকুক প্রীলিনার নরম ঠোঁটে আলতো করে কিস করলো | জাংকুকের ঠোঁট সরলো না, প্রীলিনার কাছে সে অনুভূতি টা ব্যক্তহীন !

এরই মধ্যে প্রীলিনার মায়ের ডাকে তার ঘুম ভাঙল !!!!!

শতরূপা : কী রে? তুই ক্লাসে যাবি না?
প্রীলিনা : (অবাক হয়ে তার মায়ের দিকে কিছুক্ষণ তাকিয়ে থাকে) হুম, যাবো | তুমি যাও, আমি আসছি !
তারপর মনে মনে ভাবতে থাকে, "জাংকুক, তুমি তো বলেছিলে যে এটা স্বপ্ন না, কিন্তু এটা আসলেই স্বপ্ন ছিলো | তোমাকে এক নজর দেখার বাসনা, বাসনাই থেকে যাবে !"
তারপর কিছু একটা মনে করে মোবাইলের Gallery তে ঢুকলো, ঢুকেই সে অবাক !! তার আর জাংকুকের একসাথে তোলা ছবি রয়েছে সেখানে!! "How's that possible?" প্রীলিনা নিজেকে প্রশ্ন করলো !
তারপর আরো কী ভেবে সে তার বালিশের নিচে হাত দিল, তাতে এক চিরকুট পেল, চিরকুটের লিখা পড়ে সে অনেক বেশি ইমোশনাল হয়ে যায়, তার হরিণির মতো চোখের কোণে এক ফোঁটা জল দেখা গেলো !!
চিরকুটে লিখা ছিল,
                               "Nothing was fake, Preelina."
নিচে জাংকুকের সাইনও দেয়া ছিল !!

He Was HereWhere stories live. Discover now