প্রথম দিন থেকেই আমার নজর পড়েছিল আমাদের নতুন কাজের মেয়ে হেনার উপর. সে দেখতে বেশ সুন্দরী, তেমনি তার শরীরের প্রতিটি অঙ্গ প্রত্যঙ্গ. তার সারা শরীরে যেন দুধে আলতায় মাখানো. দেখলে মনে হয় না সে কারো বাড়িতে কাজ করে. তার বয়স খুব বেশি হলে ১৮ হবে বা হয়ত তার একটু কম হবে. একদন কচি মাল.
কিন্তু এতো কিছুর পরেও কেন যেন আমার দৃষ্টি পড়ল তার ঠাটান লাউএর মত মাই দুটির দিকে. জেম্নি তার মাই, তেমনি তার পাছা. হেনা কোনদিন অরনা নিত না বলে জামার উপর মাইয়ের কিশমিশ বোঁটা দুটো যেন এক্ষুনি জামা ফুটো করে বেড়িয়ে পরবে বলে মনে হত.
হেনা যখন হাঁটত, তখন তার মাই জোড়া উপর নীচ সমানে দোল খেত. তাই দেখে আমার ৯ ইঞ্চি বাঁড়াটা ঠাটিয়ে উঠত. মনে মনে ভাবতাম – শালা মাগিকে একবার না একবার চুদবই. মাগীর গুদের রস না খেয়ে আমার বাঁড়াটা শান্ত হবে না.
সেদিন থেকেই আমি সুযোগ খুঁজতে লাগলাম. একদিন হঠাৎ সুযোগ এসেও গেল.বাবা বললেন – সবাই মিলে দেশের বাড়ি বেড়াতে জাবেন আমাকে একা থাকতে হবে. আর আমার রান্নার জন্য হেনা থাকবে. আমি তাতে রাজি হয়ে গেলাম. বাবা মা সবাই চলে গেল.
সন্ধ্যা ঘনিয়ে এলো. বাড়িতে কেউই নেই শুধু আমি আর হেনা. আমি বসে বসে বিভিন্ন কায়দায় চোদাচুদির একটা এ্যালবাম দেখছিলাম. এমন সময় আমার ৯ ইঞ্চি বাঁড়াটা আবার আগের মত ঠাটিয়ে উঠল. আমি মনে মনে বুদ্ধি খাটাতে লাগলাম, কি ভাবে হেনার গুদ মারা যায়.
হঠাৎ আমার মাথায় একটা বুদ্ধি এলো. তখনই আমি হেনাকে ডাকলাম. হেনা আমার ডাক শুনে আমার সামনে এসে দাঁড়াল.
আমায় ডাকছেন?আমি বললাম – হ্যাঁ. তোকে একটা জিনিষ দেখাব কাউকে বলতে পারবি না.
হেনা তাতে রাজি হয়ে গেল. আমি হেনার হাতে সেই এ্যালবামটা তুলে দিলাম. হেনা এক দৃষ্টিতে এক এক করে সেই ছবিগুলো দেখতে লাগলো. আমি সেই সুযোগে হেনার পিছনে গিয়ে ওর বগলের নীচ দিয়ে হাত বাড়িয়ে ঠাটান মাই জোড়া ধরে জোড় করে নীচে চাপ দিলাম.
অমনি হেনা আরামে আঃ করে উঠল.এবার আমি জোরে জোরে মাই দুটিকে তার জামার উপর দিয়েই ধরে কচলাতে লাগলাম. হেনার হাত থেকে ছবির এ্যালবামটা খসে পড়ে গেল আর মুখ দিয়ে আঃ উঃ আঃ মাগো করছে.
এক সময় হেনা আমাকে বলল – এই আপনি কি করছেন? আঃ লাগছে তো. জামা ছিরে যাবে তো.
YOU ARE READING
কামনাসমগ্র (১৮+)
Romanceমানবমনের আদিমতম ইচ্ছার কিছু ভিন্নধর্মী বহিঃপ্রকাশ এর লক্ষ্যে একটি প্রয়াস। প্রতিটি গল্প ধারাবাহিক ভাবে প্রকাশিত হবে। আপডেট পেতে আমাকে follow এবং subscribe করুন। ঘোষনা: গল্পগুলো শুধুমাত্র ১৮+ বয়সীদের জন্য। N.B: The following stories are only for read...