পর্ব -- ৪

5.1K 19 12
                                    

ইভা মির্জা :

পার্টিতে যাওয়ার জন্য আমি তৈরী হচ্ছি,
আমার আম্মু আমাকে তৈরী হতে সাহায্য করছে  আর বলছে ইভা মামনি তোমাকে এই ড্রেস্টাতে অনেক সুন্দর লাগছে, তারপর তার চোখ দিয়ে পানি পরা শুরু করলো ।

আমি একটু মুখ বাকা করে আম্মুকে বললাম, আচ্ছা আম্মু, আমি কোনো পার্টিতে যাওয়ার জন্য যখনি রেডি হতে নেই, তখনি তুমি সবসময় কেনো কান্না করো আর এত ইমোশনাল হও আমি বুঝি না।
আম্মু শুধু বললো, তুমি বুঝবে না।

আমি যখনি কোনো পার্টিতে যাওয়ার জন্য রেডি হবো, আমার আম্মু সবসময় আমাকে সাহায্য করবে আর সে কান্না করে করে বলবে,
আমার মেয়েটা কতো বড় হয়ে গেছে, আমার মেয়েটাকে কত সুন্দর দেখাচ্ছে, আরো কতো কি।

যাই হোক,
আমি তৈরী হয়ে আম্মুর কাছ থেকে বিদায় নিয়ে বের হলাম।
আম্মু চিৎকার করে বললো, পার্টিতে খুব মজা করো ঠিক আছে মামণি।

আমি সত্যিই অনেক ভাগ্যবান, এরকম ভালো বাবা - মা পেয়েছি।
যদিও মাঝে মাঝে আমি তাদের এত ভালো ব্যবহারে বিরক্ত হই, তারপরও আমি খুব হ্যাপি আর  আমি আমার বাবা - মাকে অনেক ভালোবাসি।

রাব্বির বাসা আমার বাসা থেকে খুব বেশি একটু দূরে নয়।
তারপরও আমি আমার গাড়ি নিবো না, কারন পার্টিতে ড্রিংকস করা হবে।
আর আমি ড্রিংকস করে কখনই গাড়ি ড্রাইভ করি না।
তাই আগেই আমি একটা ট্যাক্সি ড্রাইভারকে কল করে এনে রেখেছিলাম।

আমি বাসা থেকে বের হয়ে টেক্সীতে বসলাম, টেক্সী চলতে শুরু করলো।

প্রায় দশ মিনিট চলার পর, আমি দূর থেকেই মিউজিক এর শব্দ শুনতে পেলাম।
মিউজিকের শব্দ শুনেই আমি বুঝতে পারলাম যে, পার্টি খুব জমজমাট।

তারপর টেক্সী রাব্বির বাসার সামনে এসে থামলো।
আমি ড্রাইভারকে তার ভাড়া দিয়ে টেক্সী থেকে নেমে বাসায় ডুকার জন্য হাটতে শুরু করলাম।

দূর থেকেই আমি দেখতে পাচ্ছি আমার সেই ফালতু, কুকুর ছানার মতো পিছনে ঘুর ঘুর করতে থাকা বন্ধুগুলো হাত ✋ নাড়ছে।

বাজি খেলা । ( একটি সমকামী প্রেমের গল্প / Lesbian story )Where stories live. Discover now