পর্ব -- ৯

4.8K 17 43
                                    

দীপা :

সকাল সকাল ঘুম ভাঙ্গার পর আমি শোয়া থেকে উঠে বসলাম।
পাশের রুমে আমার বাবা নাক ডেকে ঘুমাচ্ছে, আর আমি সেই নাক ডাকার শব্দ আমার রুম থেকে শুনতে পাচ্ছি।

আমার পিঠ এখনো খুব ব্যাথা এবং অসহ্য যন্ত্রনা করছে, কিন্তুু তারপরও আমি আমার ব্যাথাকে প্রশ্রয় দিলাম না।

আমি ঘড়ির দিকে তাকিয়ে দেখি ভোর ৪:৩৭ বাজে, তারমানে আমার কাছে যথেষ্ট পরিমান সময় আছে, রেডি হয়ে, কিছু খেয়ে, কলেজে হেঁটে যাওয়ার জন্য।

আমি রেডি হওয়ার জন্য বিছানা থেকে নেমে পোশাক নিয়ে বাথরুমে চলে আসলাম।
তারপর দাঁত ব্রাশ করে,ফ্রেশ হয়ে খুব তাড়াতাড়ি রেডি হলাম।

তারপর,
বাথরুম থেকে বের হয়ে, চুল ঠিক করে কিচেনে যাওয়ার জন্য রুম থেকে খুব আস্তে আস্তে বের হয়ে কিচেনের দিকে হাঁটতে শুরু করলাম।

___

আমি ফ্রিজ খুললাম, ফ্রিজ খুলে দেখি কিছুই নেই। শুধু কতগুলো বীয়ারের বোতল আর কয়েকটা ডিম পরে আছে।

আমি একটা দীর্ঘ নিঃশ্বাস নিয়ে চিন্তা করলাম যে, গত সপ্তাহেই কিছু খাবার কিনলাম, আর আমার বাবা এরমধ্যে সবকিছুই খেয়ে ফেলেছে।

চিন্তা করলাম,
আমার এখন কিছু টাকা দরকার, বুকশপ থেকে কিছু টাকা নিতে হবে খাবার কিনার জন্য। তা না হলে আমাকে মাসের এই কয়দিন না খেয়ে থাকতে হবে, আর যেটা কখনোই সম্ভব না।

আমি মাথাটা একটু নাড়া দিয়ে সিদ্ধান্ত নিলাম,
আজ সকালে কিছুই খাবো না।

আমার পেট থেকে এখনি ক্ষুদার শব্দ শুনতে পাচ্ছি,
একটা দীর্ঘ নিঃশ্বাস নিয়ে ব্যাগটা নিয়ে আস্তে আস্তে বাড়ীর বাহিরে বের হলাম,
"যেটা কিনা আমার কাছে দোযখের সমান।"

আমার হাঁটার সেই লং জার্নি শুরু করলাম কলেজে যাওয়ার জন্য।

***

হাঁটছি তো হাঁটছি,
মাইলের পর মাইল হাঁটছি,
একসময় বুঝতে পারলাম যে, আমি আমার কলেজের গেটের সামনে দাঁড়িয়ে আছি।

কলেজের ভিতরে প্রবেশ করলাম,
ঘড়িতে তাকিয়ে দেখি মাত্র ০৭:৪১ বাজে, আর ক্লাস শুরু হবে ০৮:৩০ মিনিটে।
তারমানে ক্লাস শুরু হতে প্রায় আরো একঘন্টা সময় আছে ।

বাজি খেলা । ( একটি সমকামী প্রেমের গল্প / Lesbian story )Tempat cerita menjadi hidup. Temukan sekarang