কিন্তু কি... আসলে আমার না একা একা ঘুমতে ভয় করে... আসলে অনেক ভুতে ভয় পাই তো তাই...
মেয়েটা কি মাথা খারাপ নাকি... বিএফ এর সাথে পালানো সময় মনে ছিলো না ভুতে কথা... এখান আসছে ভুতে কথা শুনাতে...
সালায় জীবনটা তেজপাতা হয়ে গেলো..
এইখানে জ্ঞানীরা বলে... নেশা এতো নেশা ভালো নয়... কি জন্য যে পতিতা আশায় নেশা টা জাগছে... সেটার উওর খুজে পাই না....হুম তো আমি এখন কি করবো...
এই জন্য মেয়ে মানুষদের পাশে দাড়াতে নেই... খেতে দিলে শুতে দেউ...আর শুতে দিলে... বালিশ হও...আপনি রেগে যাচ্ছে কেনো...
আমার ভুতে ভয় আছে বলে তো আপনাকে... আমার সাথে শুতে বলছি... তানা হলে বলতাম নাকি....রাগ করবো নাতো কি... প্রথম যেমন দেখলাম তোমাকে... ভয়ে তো গুটি সুটি মেরে ছিলে... এখান আবার বোবা মুখ থেকে খই ফোটতাছে... আমি যদি তোমাকে কিছু করে বসি...
আপনি ওমন মানুষ নয় প্রথমে দেখে বুঝতে পেরেছিলাম.......
ও...
কি মেয়েরে বাবা প্রথম দেখাতে মানুষ চিনতে পারে... তবে আপনার বিএফ কে চিনতে পারলেন না... সে তো আপনাকে পতিতা বেচে দিয়ে গেলো...তখন কই ছিলো
আপনার এই থিউরি...
ইরা মুখটা...কালো হয়ে গেলো...
আচ্ছা মেয়েদের যখন অপমান করার হয়... তখন চেহারা এক সৌন্দর্য ফুটে ওঠে...আচ্ছা...
বিছানা এ পাশে... কোল বালিশ দিয়ে রাখবেন...বলা তো যায় না মেয়ে মানুষের ওপর আবার আমার ভঁয়সা নেই...
ইরা মুখে কিছুটা হাসি ফুটে উঠলো...
দুজনে দুপাশে সুয়ে আছি...আচ্ছা মেয়েটা এতো বড় উপকার করলাম... কই আমার নাম তো জানতে চাইনি...ধুর কি জন্য যে... পতিতা ইস্টরি কালেট করতে আসি...
নিজেকে কত গুলে গালাগাল করে ঘুমিয়ে পরলাম...সকালে উঠে দেখি যেই ভাবা সেই কাজ... আমার বুকে ওপরে সুয়ে সুয়ে িদ্যবি নাক ডেকে ঘুমাচ্ছে...
একটা জিনিস খুব খেয়াল করলাম...
মেয়েটা ঘনঘন শাস নিচ্ছে...
তবে শাস গুলো গরম হাওয়া... আমার মুখে যেয়ে লাগছে... মেয়েটা যে শাস গুলো ছারছে... আমার ওই শাস গুলা নাকে ভিতরে চলে যাচ্ছে... আচ্ছা এই মেয়েটা কি দাত ব্রাশ করে না... ই বাবা কি দুগ্ধ... বমি করে দিতে মন চাইছে...তবে একটা বিষয় মন কে নারা দিয়ে উঠলো... ঘুমালে যে মেয়েদের অনেক সুন্দর লাগে বিষয় টা... আজ থেকে মানতে হবে...আগে কবিরা বলতো...তবে বিশ্বাস করতাম না...
আমি ভাবতাছি তারা মনে হয়... গাজা খেয়ে গল্প লেখতে বলতো.. তবে আরেক বিষয় খেয়াল করলাম... সেই মাতাল করা ঠোঁট দুটো... হালকা গোলাপি রংয়ের লেভিটিক... শুকিয়ে গেছে... বেশ ভালো লাগছে...
ঘুম থেকে উঠে.... ফেরেস হয়ে... টেবিলে ওপরে বসে... একটা চিরকুট লেখলাম...এই যে মশাই... দাঁতের যত্ন নেন না বুঝি... কি বিছিরি গন্ধ....
এখান থেকে দাঁতে যন্তু নিবেন...
চিরকুট টেবিলে ওপরে রাখলাম... মেয়েটা এখানো ঘুমাচ্ছে... ঘুমাক না... এখন ডেকে তুলা যাবে না... রাতে মনে হয় যে হারে ভুতে ভয় পাইছে... ভালো মতো ঘুমাতে পারে নাই...সেলিম কে বলে... বেরিয়ে পরলাম... পতিতা থেকে... মেয়ে কোনো অসুবিধা হলে আমাকে বলবি...আর খবদার... কেউ যদি... মেয়েটা সাথে খারাপ ব্যবহার করিছ তরে জানে মেরে ফেলবো...
ইরা ঘুম থেকে উঠে দেখে মানুষ নেই...
গায়েব হয়ে গেছে...ইরা কান্না কাটি শুরু করে দিলো...
সেলিম দোড়িয়ে রুমে ডুকে দেখে ইরা কান্না করতাছে...
সেলিম ভয়ে ভয়ে জিগ্যেস করলো...
কি হয়েছে আপা মনি...
আপনা সাথে যে লোকটা ছিলো সেই কই....
কার কথা বলছেন আপামনি...
YOU ARE READING
পতিতালয়™
Romanceঘুম থেকে উঠে.... ফেরেস হয়ে... টেবিলে ওপরে বসে... একটা চিরকুট লেখলাম...এই যে মশাই... দাঁতের যত্ন নেন না বুঝি... কি বিছিরি গন্ধ.... এখান থেকে দাঁতে যন্তু নিবেন... চিরকুট টেবিলে ওপরে রাখলাম... মেয়েটা এখানো ঘুমাচ্ছে... ঘুমাক না... এখন ডেকে তুলা যাবে...