#১১

103 1 0
                                    

তো কি ভাবে দেখলেন চাচা প্রেত্নিটা কেমন ছিলো...
ছোট সাহেব দেখতে... একবারে তামিল ছবি নাইকা মতো...

ও নো সায়েদ চাচা... নো ছোট নো চাচা ওনলি... ভুতে বাবা...

চাচা আপনাকে না বলছি... আমার ইস্টরি রুমে... ছোট সাহেব বলবেন না...
ভুতে বাবা বলবেন...

হয় ছোট সাহেব... জিব কাটলো... সায়েদ চাচা.... জি ভুতে বাবা...

হুম আর যেনো না শুনি...

জি ভুতে বাবা...

আচ্ছা চাচা প্রেত্নিটা... কি চুল গুলো লামবা  লামবা ছিলো...

জি ভুতে বাবা...
একবারে মিলে গেছে....
এবার কিছু একটা করে আমাকে বাচান ভুতে বাবা...

নিলয় কিছুটা গমভির হয়ে বললো...

চাচা... প্রেত্নিটা মনে হয় .... আগে তামিল ছবি নাইকা ছিলো... হইতো... কোনো কারণে আত্ম হত্যা করছে...

এখন হইতো প্রতিশোধ নিতে আসছে...

ভুতে বাবা... আমি তো তার কোনো ক্ষতি করি নাই তাহলে আমার পিছনে পরছে কেন....

হইতো তোমার হাত আছে... বা তুমি হইতো... আগে জম্মমে কোন পাপ করছিলে তাই...

এবার সায়েদ চাচা... ভয়ে  কাচুমাচু হয়ে... নিলয়কে বললো... যেমনে হক... আমারে বাচান ভুতে বাবা...

নিলয়... ভাবনাময়  মুখটা নিয়ে... বললো...

চাচা... আগে প্রেত্নি গুলা... এতো শক্তিশালি ছিলো না... তাই... আমি কিছু একটা করতে দিয়ে ছিলাম...কিন্তু এবার আপনি যে প্রেত্নিটা দেখছেন... সেটা হলো সুন্দরী... আর সুন্দরা এমনিতে ভয়ংকর হয়...

হুম বুঝলাম বাবা

এখন উপায়...

রিচাস করতে হবে...
প্রেত্নিটা আদো কি শক্তিশালি নাকি...

যাই করেন বাবা আমারে বাচান....

এই হলো... নিলয় আর সায়েদ চাচার কারবার... প্রতিদিন কিছুনা কিছু দেখে আসবে... আর নিলয়.... আবুল তাবুল বলে আরো ভয় পাইয়ে দিবে...

একবার তো... চাচা কে... নিলয়... শীতে রাতে... ঠান্ডা পানি মধ্য দাড় করি রাখছিলো... সেবার চাচা অনেক দিন জর ছিলো.... তবু সে ভুতে বিশ্বাসী....

মানুষ যে হাবলা হতে পারে সাগরে জানা ছিলো না...১০ মিনিট পর পর... ইরা বাথরুমে থেকে বের হয়ে...
সাগরে সামনে শাস ছেরে বলে...

পতিতালয়™Where stories live. Discover now