পর্ব ০৫

168 5 2
                                    

শ্বশুর বাড়ি যাওয়ার পুরো সময়টায় মিন্নি চুপচাপ গাড়িতে বসে ছিল, পাশে আদ্রিক রোমান চোখ বুজে, মুখ ভার করে বসে ছিল। মিন্নি শ্বশুর বাড়িতে পা রাখা মাত্রই আদ্রিক রোমানের মা পরম যত্নে নব দম্পতিকে বরন করে নিলেন।

সকল ফর্মালিটিজ শেষে যখন তাকে তার স্বামীর রূমে নিয়ে যাওয়া হলে, আদ্রিক রোমান নিজের রূমে মিন্নিকে নিজের রূমে দেখে রাগে গজগজ করতে করতে বেরিয়ে গেল। এই দৃশ্য দেখে মিন্নি হাঁফ ছেড়ে বাঁচলো। কনের সাজ খুলে এক রাশ প্রশ্ন আর চিন্তা নিয়ে ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে গেল তা সে নিজেও জানে না।

মাঝ রাতের দিকে মিন্নির ঘুম হুট করে ভেঙে যায় কারো আলতো স্পর্শে। "কে কে?" ভয়ে ভয়ে মিন্নি জিজ্ঞেস করে। জিজ্ঞেস শেষ হতে না হতেই এক উটকো বাজে গন্ধ নাকে বাড়ি দেয় তার। তারপর পরই একজোড়া ঠোঁট মিন্নির ঠোঁটজোড়াকে গ্রাস করে। ভীত সন্ত্রস্ত মিন্নির বাঁধায় কোনো লাভ হয়নি। "You! Stop resisting! আপনি আমার বিয়ে করা বউ, so I can do whatever I want. 😒"

"দেখুন আপনি তো আমায় বউ হিসাবে মানেন না, তাহলে কেন জোর করছেন। দয়া করে এমন করবেন না। আপনি এখন নেশার ঘোরে আছেন। প্লিজ ডোন্ট ডু দিস।🥺" মিন্নির এই আকুতি মিনতি যেন আদ্রিকের কাজে আগুনে ঘি ঢালার মতো কাজ করলো। সে মিন্নিকে আরও চেপে ধরল, মিন্নির দুহাত মিন্নির মাথার কাছে ধরে অন্য হাতে মিন্নিকে আদর করতে লাগল, মিন্নির ঠোঁটে,গলায় চুমু খেতে লাগল। অন্য দিকে মিন্নি বাঁধা দেয়ায় ব্যর্থ হয়ে নিরবে চোখের জল ফেলতে লাগল।

পুরো রাতের শারীরিক অত্যাচারের পর মিন্নির চোখ নির্ঘুম অশ্রুসিক্ত, আর অন্যদিকে আদ্রিক‌ মিন্নিকে জড়িয়ে ধরে নিষ্পাপ শিশুর মতো ঘুমুচ্ছে।
.......
চলবে

মিন্মির বিয়ে  (Completed ✔️)حيث تعيش القصص. اكتشف الآن