সাইকো ভ‍্যাম্পায়ার পর্ব ১

77 4 0
                                    

গভীর রাত, চারিদিকে অন্ধকার। জায়গাটা লিসার খুবই অপরিচিত।

--- এটা আমি কোথায় এলাম ? আমি তো এই জায়গাটা তো আমি চিনিই না। ( আশে পাশে তাকিয়ে ভয়ে ভয়ে বলল লিসা )

বলে লিসা সামনের দিকে হাঁটতে লাগল। কিছুদূর হাঁটতেই লিসা বড় একটা প্যালেসের মতো দেখল।প্যালেসের সামনে একটা বড় গেট।

--- প্যালেসটা কি বড় ? একবার ওখানে গিয়ে দেখি। ( লিসা )

বলেই লিসা প্যালেসের দিকে হাঁটতে শুরু করল। তখনই লিসা খেয়াল করল কতগুলো ভয়ংকর নেকড়ে ওর দিকে লোভনীয় দৃষ্টিতে তাকিয়ে আছে। মনে হচ্ছে এখনই ওকে খেয়ে ফেলবে। ভয়ে লিসার গাঁ শিরশির করে উঠছে।

--- একি এই নেকড়েগুলো কোথা থেকে এলো ? আমার দিকে এভাবে তাকিয়ে আছে কেন ? মনে হচ্ছে এখনই
আমাকে খেয়ে ফেলবে। ( ভয়ে ভয়ে বলল লিসা )

--- লিসারে তুই আজকে শেষ। তোকে একটু পর এই নেকড়েদের পেটে যেতে হবে। ( কাঁদো কাঁদো স্বরে বলল লিসা )

লিসা দেখল নেকড়েগুলো ওর দিকেই এগিয়ে আসছে। লিসা ভয়ে চোখ বন্ধ করে ফেলল। হঠাৎ ঝড়ের বেগে একজন হুডি পরা লোক এসে লিসাকে জড়িয়ে ধরে তাদের কাছ থেকে অনেক দূরে নিয়ে এলো। অন্য রকম অনূভুতি হচ্ছে লিসার। তাই সে আস্তে আস্তে করে চোখ খুলল। ততক্ষণে লোকটা তাকে ছেড়ে দিয়ে তার সামনে দাঁড়িয়েছে। লিসা চোখ খুলে দেখল একটা লোক তার সামনে দাঁড়িয়ে আছে। লোকটার মুখ দেখা যাচ্ছে না। লিসা লোকটার মুখ দেখার চেষ্টা করতে লাগল। কিন্তু পারল না। লোকটা এবার লিসার একদম কাছে চলে এলো। তাদের মাঝে খুবই কম দূরত্ব। লিসার শীরদ্বারা দিয়ে যেন ঠান্ডা স্রোত বয়ে গেল। ধীরে ধীরে লোকটার চোয়াল থেকে সরু লম্বা দুটি দাঁত বেরিয়ে এলো। লোকটা যখন লিসার ঘাড়ে কামড় দিতে যাবে তখনই লিসা ভয়ে চোখ বন্ধ করে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করে উঠল। হঠাৎ লিসার মনে হলো আশেপাশে কেউ নেই। সে ধীরে ধীরে চোখ খুলে দেখল সে নিজের রুমেই আছে। সে উঠে বসল।

--- ওহহ তারমানে আমি এতোক্ষণ স্বপ্ন দেখছিলাম। উফফ কি ভয়ংকর স্বপ্ন ! যদি ওটা সত্যি হতো তাহলে তো মরেই যেতাম। ( দীর্ঘশ্বাস ফেলে বলল লিসা )

সাইকো ভ‍্যাম্পায়ারOnde histórias criam vida. Descubra agora